Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আদিরার সঙ্গে মা রানি মুখোপাধ্যায়ের প্রথম ছবি!

Subscribe to Oneindia News

বেবি বাম্প নিয়ে সামনে এসেছেন অভিনত্রী রানি মুখোপাধ্যায়। মেয়ে আদিরা হওয়ার পরও ক্যামেরার সামনে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু আদিরাকে কখনও মিডিয়ার সামনে আসতে দেননি মা রানি। বরং মিডিয়ার আলোকচিত্রীরা আদিরার একঝলক ক্যামেরাবন্দী করতে চাইলে রানির রাগের কোপে পড়তে হয় তাদের।

কিন্তু ১ টা বছর কেটে গিয়েছে। আজ এক বছরে পা দিল আদিরা। তাই এবার আদিরার প্রথম ঝলক দেখালেন রানি। শুধু মেয়ের সঙ্গে ছবি নয় সঙ্গে একটা মিষ্টি মেসেজ।

আদিরার সঙ্গে মা রানি মুখোপাধ্যায়ের প্রথম ছবি!

অভিনেত্রী হিসাবে নয়, এক মহিলা হিসাবে, মা হিসাবে খোলা মনে এই চিঠি লিখেছেন রানি।

রানির কথায়, "আমি আমার মেয়ে আদিরাকে খুব ভালবাসি, ওকে ছাড়া বাঁচা বা নিঃশ্বাস নিতে পারব না। আমার জীবন সম্পূর্ণ বদলে গিয়েছে, তবে ভালর জন্য। কিন্তু সন্তানের জন্ম দেওয়া খুব ভয়ের বিষয়...কারণ হঠাৎ করে তুমি নিজের জন্য বাঁচা বন্ধ করে, সন্তানের জন্য বাঁচতে শুরু কর। সে তোমাকে নতুন জন্ম দিয়েছে..মা হিসাবে। আমি রাতে ঘুমতে পারি না, দিনে শুতে পারি না...সব মায়েরাই কি একই অবস্থার মধ্যে দিয়ে যান? নাকি এটা শুধু আমার সঙ্গেই হয়? আমি সব মায়েদের সেলাম জানাই। আমি ভগবানের কাছে কৃতজ্ঞ আদিরার রূপে আমাকে এই আশীর্বাদ দেওয়ার জন্য। "

পাশাপাশি ওই চিঠিতে রানি আরও লিখেছেন, "আমি জানি না কেউ আমার জীবনের এই ধাপে আমাকে বুঝবে কি না..আমি সময়ের সঙ্গে বয়ে চলেছি। আমি সবাইকে আমার বিষয়ে কথা বলতে দিচ্ছি কোনও প্রতিক্রিয়া না দিয়েই.. কখনও কখনও প্রতিক্রিয়া দিয়েও ফেলছি। আমি অনেক বেশি শান্ত হয়ে গিয়েছি। ধৈর্য্য বেড়েছে। আবারও ভালর জন্যই হয়ত, অনেক ক্ষমা করতে শিখেছি। রাতারাতি এই পরিবর্তন হয়েছে, আমি উপলব্ধি করেছি আমার পরিবর্তন হয়েছে...আশা করি আমি খুব ভালভাবে ওকে বড় করতে পারব।...ভয় ছাড়াই...সাহসী,, বুদ্ধিদীপ্ত, নিয়মশৃঙ্খলার মধ্যে..আমি চাই সবাই ওকে নিয়ে গর্ব করুক। কেউ যদি নাও করে আমি যেন ওকে নিয়ে গর্বিত হতে পারি। নিজের মনের কথা শোনার উৎসাহ দিতে পারি..কারোর হাসির খোরাক যেন ও না হয়...কোনও কিছুর জন্য যেন ওর উপর যেন চাপ তৈরি না হয়...যবসময় যেন কেয়ারফ্রি থাকতে পারে..হাসিখুশি..খোলা মনে যেন হাসতে পারে..ওর আনন্দ যেন ওর চোখ দুটোকে উজ্জ্বল করতে পারে...!"

English summary
Here’s the first picture of Adira shared by mommy Rani Mukerji Chopra!
Please Wait while comments are loading...