Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ভিডিও) হাফ গার্লফ্রেন্ড ট্রেলার : অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর ও এক জটিল লাভস্টোরি

Subscribe to Oneindia News

"এই হাফ গার্লফ্রেন্ড বিষয়টা কী?" আপনার এই প্রশ্নের জবাব হয়তো অর্জুন কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত হাফ গার্লফ্রেন্ড ছবি দেখলেই পেয়ে যাবেন। এই ছবিতে অর্জুন কাপুরকে দেখা যাবে পাটনার মাধব ঝা নামের চরিত্রে। অন্যদিকে শ্রদ্ধা কাপুরকে দেখা যাবে দিল্লির প্রাণবন্ত কলেজ পড়ুয়া রিয়া সোমানির চরিত্রে।

মাধব ও রিয়ার যোগসূত্র হল দুজনেরই বাস্কেটবল প্রেম। আর এই বাস্কেটবল কোর্ট থেকেই শুরু রিয়া মাধবের জটিল এই প্রেম কাহিনি। এই ছবির ট্রেল টুইটারে শেয়ার করেছেন অর্জুন।

হাফ গার্লফ্রেন্ড ট্রেলার : অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর ও এক জটিল লাভস্টোরি

বন্ধুর চেয়ে বেশি বেশি, গার্লফ্রেন্ডের থেকে কম এই হল মাধবের সঙ্গে রিয়ার সম্পর্কের সমীকরণ। আর সেই কারণেই ট্রেলরেও শ্রদ্ধাকে বলতে শোনা গেল "আমি তোমার হাফ গার্লফ্রেন্ড"। মাধব তখন মেনে নিলেও পরে আপত্তি জানায় মাধব।

তিক্ততার জেরে বিচ্ছেদ হয় রিয়া ও মাধবের। এরপরই নিউ ইয়র্ক চলে যায় রিয়া। তখনই রিয়াকে মিস করতে শুরু করে মাধব। এবং তাকে ফিরে পেতে প্রাণপাত করে। প্রিয়াকে সারাজীবনের মতো হারিয়ে ফেলার ভয় রিয়ার খোঁজ শুরু করে মাধব।

মোহিত সুরির এই ছবি চেতন ভগতের চতুর্থ বই হাফ গার্লফ্রেন্ড থেকে নেওয়া হয়েছে। ছবির শুটিং, দিল্লি, পাটনা ও নিউ ইয়র্কে হয়েছে। ১৯ মে এই ছবি মুক্তি পাবে।

English summary
Half Girlfriend Trailer: Shraddha Kapoor, Arjun Kapoor And A Complicated Love Story
Please Wait while comments are loading...