Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পরমব্রতর সঙ্গে জুটি বেঁধে ,'লুক' পাল্টে একোন ভয়ঙ্কর 'পরী' হলেন অনুষ্কা! দেখুন ছবি

Subscribe to Oneindia News

'পরী' শব্দটি শুনতেই মনে হয়, রূপকথার কোনও সুন্দরী, যার রূপের আরেক অলঙ্কার হল 'হাসি'। তবে আসন্ন ছবি 'পরী' -তে নিজের ভয়ঙ্কর এক লুক নিয়ে ধরা দিলেন অনুষ্কা শর্মা।

পরমব্রতর সঙ্গে জুটি বেঁধে ,'লুক' পাল্টে একোন ভয়ঙ্কর 'পরী' হলেন অনুষ্কা! দেখুন ছবি

তাঁর শেষ ছবি 'ফিল্লৌরি' তে এক মাজাদার ভূতের ভূমিকায় অভিনয় করেছেন অনুষ্কা। সেই ছবি ছিল একটু ভিন্ন স্বাদের। অনুষ্কার নতুন এই ছবিও যে ভিন্ন স্বাদেরই হতে চলেছে তা পোস্টার থেকে বোঝা যাচ্ছে। নিজের জন্মদিনে মঙ্গলবার এই ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন এই নায়িকা।

টুইটারে এই সিনেমার ছবি পোস্ট করেছেন অনুষ্কা নিজেই। পোস্টারে দেখা যাচ্ছে ,নীল চোখ নিয়ে হাজির হয়েছেন অনুষ্কা। মুখে অসম্ভব রাগের প্রকাশ। সব মিলিয়ে এরকম এক পরীকে দেখে সত্যিই আতঁকে উঠছেন অনেকেই।

উল্লেখ্য, এই ছবিতে অনুষ্কার সঙ্গে জুটি বেঁধেছেন টলিউড স্টার পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটি পরিচালনা করছেন প্রসিত রায়। অনুষ্কার জন্মিদনে মঙ্গলবার থেকেই শুরু হল এই ছবির শ্যুটিং।

English summary
Normally, you would associate the word 'Pari' with a Disney princess who is all smiles. However Anushka Sharma's latest film titled the same begs to differ in that department. While Anushka played a friendly ghost in her last outing Phillauri which was a cold turkey at the box office, now she is all set to try something different once again.
Please Wait while comments are loading...