Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আর লুকোচুরি নয়, এবার 'গার্লফ্রেন্ড'-এর জন্য অন্য ভূমিকায় অভিনেতা দেব!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

এই মুহূর্তে টলিউডের 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' হলেন দীপক অধিকারি থুড়ি দেব। বলিউডের সলমন খানের মতো টলিউডের দেবের বিয়ে নিয়েও লোকের মাথা ব্যাথা কম নয়। তবে, টলিউডে এখন যা কানাঘুষো চলছে তাতে ফোকাসটা দেবের বিয়ে থেকে কিছুটা সরেছে। তার অবশ্য কারণ হল দেবের নতুন ভূমিকা।

অভিনেতা হলেন, নেতা হলেন আবার কী? এবার নাকি প্রযোজকের ভূমিকায় টলিউড পেতে চলেছে দেবকে। কিন্তু হঠাৎ এই সিদ্ধান্ত কেন? কারণ হলেন রুক্মিণী মৈত্র, দেবের গার্লফ্রেন্ড।

আর লুকোচুরি নয়, এবার 'গার্লফ্রেন্ড'-এর জন্য অন্য ভূমিকায় অভিনেতা দেব!

মুখে ভাল বন্ধুর গল্প দিলেও বান্ধবীকে মডেল থেকে অভিনেত্রী বানাতে এবার উঠে পড়ে লেগেছেন অভিনেতা দেব। টলিউডে জোর গুজব গার্লফ্রেন্ড রুক্মিণীকে সিনেমায় নামাতে অন্য কোনও প্রযোজকের উপর আর ভরসা করেননি দেব। পরিচালক হিসাবেও বেছে নিয়েছেন ঘণিষ্ঠ বন্ধু রাজ চক্রবর্তীকে। টলিউডে অনামী মুখ থেকে প্রতিষ্ঠিত অভিনেত্রী করায় বেশ সুনাম রয়েছে রাজের। আর তাই তো নিজের গার্লফ্রন্ডের বিষয়ে রাজ ছাড়া অন্য কারোর কথা ভাবতেও পারছেন না দেব।

আর লুকোচুরি নয়, এবার 'গার্লফ্রেন্ড'-এর জন্য অন্য ভূমিকায় অভিনেতা দেব!

এই ছবিতে বক্সারের ভূমিকায় অভিনয় করবেন দেব। তার জন্য নাকি কড়া ওয়ার্ক আউট ও ডায়েট মেনে চলছেন দেব। অন্যদিকে এই ছবিতে দেবের চেয়ে বেশি নজর ঘুরবে রুক্মিণীর উপর। একে নতুন মুখ তার উপরে আবার দেবের 'অফস্ক্রিন নায়িকা' রুক্মিণী।

আপাতত, সৃজিত মুখোপাধ্যায়ের মাল্টি স্টারার ছবি জুলফিকার-এর প্রচার নিয়ে ব্যস্ত দেব। আগামী ৭ অক্টোবর মুক্তি পাচ্ছে জুলফিকার। এই ছবিতে দেবের পাশাপাশি অভিনয় করেছেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, অঙ্কুশ, যীশু সেনগুপ্ত, পাওলি দাম, নুসরত জাহান প্রমুখ।

English summary
Finally, Dev gears up to launch girlfriend Rukmini Moitra
Please Wait while comments are loading...