Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বলিউড মাতাচ্ছেন এই পাক তারকারা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রাজনীতি না পারলেও বলিউড পেরেছে ভারত-পাকিস্তানের মেলবন্ধন ঘটাতে। বলিউডের প্রভাব পাকিস্তানে অনেক আগের থেকেই ছিল। এখন সেই প্রভাব দিনে দিনে আরও বেড়ে চলেছে। পাক শিল্পীদের বলিউডে আগমনের লিস্টটা দেখলেই তা স্পষ্ট বোঝা যায়। [কাপুর অ্যান্ড সনস মুভি রিভিউ : মন ছুঁয়ে যাওয়া অসাধারণ একটি 'বাস্তব' চিত্রনাট্য]

জনপ্রিয়তায় ভারতের তারকাদের তুলনায় অনেকটা পিছিয়ে থাকলেও পাকিস্তানি তারকারা ধীরে ধীরে নিজেদের অভিনয় আর গ্ল্যামারের মায়াজালে ভক্তদের বশ করে নিয়েছেন।

আজ পর্যন্ত অনেক পাক অভিনেতা অভিনেত্রীই বলিউডে কাজ করার সুযোগ পেয়েছেন। কিন্তু সফলতা বা গ্ল্যামার দুনিয়ায় টিকে থাকার দৌড়ে এই সময়ে কোন পাক তারকারা সবথেকে বেশি নজর কাড়লেন চলুন তা দেখে নেওয়া যাক একনজরে। [(ছবি) মাহিরা খানের এই আবেদনেই কি মাত শাহরুখ খান!]

ফওয়াদ খান

ফওয়াদ খান

পাকিস্তানি অভিনেতা ফওয়াদ খান সদ্য ভারতে এসে বেশ সফলতার সাথে কাজ করছেন। পাকিস্তানি ধারাবাহিক 'জিন্দেগি গুলজার হ্যায়' তে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন। এরপর সোনম কাপুরের সাথে জুটি বেঁধে 'খুবসুরত' ছবিতে অভিনয় করেন। এরপর 'কাপূর এ্যন্ড সনস' ছবিতে অভিনয় করেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

আলি জাফর

আলি জাফর

এই পাকিস্তানি অভিনেতা ও গায়ক আলি জাফর 'মেরি ব্রাদার কি দুলহন', 'তেরে বিন লাদেন', 'লণ্ডন প্যারিস নিউইয়র্ক' ছবিগুলিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

মাহিরা খান

মাহিরা খান

বি-টাউনে এখন সবচেয়ে বেশি চর্চিত পাকিস্তানি অভিনেত্রী হলেন মাহিরা খান। যিনি কিং খানের বিপরীতে অভিনয় করতে চলেছেন বলে বিটাউনে গুঞ্জন শোনা যাচ্ছে।

ইমরান আব্বাস

ইমরান আব্বাস

ইমরান আব্বাসও পাকিস্তানে ছোট পর্দায় অভিনয় করছেন। এরপর বিপাশা বাসুর বিপরীতে অভিনয় করেন 'ক্রিয়েচার থ্রিডি' সিনেমাতে।

মওরা হোকানে

মওরা হোকানে

মওরা হোকানে 'সানাম তেরি কসম' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে সবে মাত্র বলিউডের যাত্রা শুরু করেছেন। এর মধ্যেই তার ইনোসেন্ট লুকের দিওয়ানার সংখ্যাটা কিন্তু খুব একটা কম না।

সারা লরেন

সারা লরেন

এই পাক অভিনেত্রী জনপ্রিয় বলিউড ছবি 'মার্ডার' এর সিক্যুয়েল 'মার্ডার থ্রি' তে অভিনয় করেছিলেন। এখন শোনা যাচ্ছে অধ্যয়ন সুমনের সঙ্গে তার পরবর্তী ছবির কাজ খুব তারাতারি শুরু হতে চলেছে।

হুমাইমা মালিক

হুমাইমা মালিক

ইমরান হাসমির বিপরীতে 'রাজা নটবরলাল' ছবিতে প্রথম কাজ করেন এই অভিনেত্রী । ছবিতে কাজ করার আগে হুমাইমা পাকিস্তানের একজন সফল মডেল ছিলেন।

জাভেদ শেখ

জাভেদ শেখ

এই অভিজ্ঞ পাক অভিনেতা বহু বলিউড ছবিতে সফলভাবে অভিনয় করে আসছেন। শাহরুখ খান, রণবীর কাপুর, ঋষি কাপুরের সঙ্গে অনেক ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে।

English summary
From Fawad to mahira pakistani celebrities trying to win bollywood with their charm
Please Wait while comments are loading...