Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উইকিপিডিয়ায় তাঁকে মৃত দেখানো হলেও, 'সুস্থ' আছেন বলে জানালেন ফরিদা

  • Posted By:
Subscribe to Oneindia News

রবিবার সারাদিন জুড়ে একের পর এক নক্ষত্রপতন হয়েছে সঙ্গীত থেকে খেলার জগতে। বনশ্রী সেনগুপ্তর জীবনাবসানে যেমন শোকস্তব্ধ ছিলেন তাঁর গুণমুগ্ধরা তেমনই কাল বাঙালিকে শোকাহত করে চলে গিয়েছেন ফুটবলার শিবাজী বন্দ্যোপাধ্যায়। এরই মধ্য়ে হঠাৎই শোনা যায় মারা গিয়েছেন হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ফরিদা জালাল।

সোস্যাল মিডিয়ায় রবিবার হঠাৎই রটে যেতে থাকে, মারা গিয়েছেন অভিনেত্রী ফরিদা জালাল। তারপর থেকেই সোস্যাল মিডিয়া জুড়ে তাঁকে 'শেষ শ্রদ্ধা' জানানোর হিড়িক লেগে যায়। শুধু তাইই নয়, ফরিদার উইকিপিডিয়া পেজও দেখানো হয় তিনি মৃত।

উইকিপিডিয়ায় তাঁকে মৃত দেখানো হলেও, 'সুস্থ' আছেন বলে জানালেন ফরিদা

গোটা ঘটনায় স্তম্ভিত হয়ে যান, অভিনেত্রী ফরিদা জলাল নিজেও। ৬৭ বছর বয়সী এই অভিনেত্রী তাঁর টুইটার প্রোফাইলে দেখতে পান তাঁর মৃত্যু সংবাদ পেয়ে অনেকেই টুইট করেছেন। ফোন করেও অনেকে তাঁকে এ বিষয়ে বিরক্ত করেছেন বলে জানা যায়।

সবমিলিয়ে এই দুর্ভাগ্যজনক ঘটনার পর মুখ খুললেন ফরিদা নিজে। তিনি জানান, তিনি 'সুস্থ সবল' রয়েছেন। পাশপাশি এমন সমস্ত 'রটনা' কে ঘিরে তিনি হতাশা প্রকাশ করেন। ফরিদা জালালের এই ঘটনার আগে, ঐশ্বর্য রাই, লতা মঙ্গেশকরের মতো শিল্পীদের 'মৃত্যুর ভুয়ো খবর' রটনা হয় সোস্যাল মিডিয়ায়।

English summary
Farida Jalal confirms she is healthy as fake news of death spreads on social media.She said she is absolutely fine and fit.
Please Wait while comments are loading...