Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন লিসা হেডেন

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সম্প্রতি ইনস্টাগ্রামে লিসা হেডের তার বয়ফ্রেন্ড দিনো লালবানির সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, "একেই বিয়ে করছি"। এর একমাসের মধ্যেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন লিসা হেডেন। মডেল হিসাবে কেরিয়ার শুরু করলেও এখন বলিউডে তার পরিচিতি তৈরি হয়েছে অভিনেত্রী হিসাবেও। লিসার বয়ফ্রেন্ড দিনো লালবানি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। [(ছবি) 'সুপার হট' লিসা হেডেনের বিকিনি অবতার]

২০১৬ সালে অনেক বলিউড তারকাই ব্রেক আপ, বিচ্ছেদের সম্মুখীন হয়েছেন। কিন্তু লিজার জন্য এই বছরটাই স্মরনীয় হয়ে থাকতে চলেছে। টানা দু'বছর চুটিয়ে প্রেমপর্বের পরে দিনোকে বিয়ে করলেন লিসা। থাইল্যান্ডের নির্জন সমুদ্র সৈকতে নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে সারেন এই বলিউড অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবিও শেয়ার করেছেন লিসা। এক ঝলকে এই বলিউড তারকার বিয়ের কয়েকটি সুন্দর মূহুর্ত দেখে নেওয়া যাক।

জাস্ট ম্যারেড

জাস্ট ম্যারেড

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অভিনেত্রী লিসা হেডেন। থাইল্যান্ডের সমুদ্র সৈকতে নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিবাহ সারলেন দিনো-লিসা। তাদের শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন ঘনিষ্ঠ বন্ধুরাও।

লিসা হেডেন

লিসা হেডেন

জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী এক মাস আগেই নিজের বিয়ের কথা জানিয়েছিলে ইনস্টাগ্রামে। গ্রিসে বয়ফেন্ড দিনো লালবানির সঙ্গে ছুটি কাটাতে গিয়েই বিয়ের সিদ্ধান্ত নেন এই অভিনেত্রী। সেই মতো আর দেরি না করে বিয়ে করলেন নিজের মনের মানুষকেই।

দিনো-লিসা

দিনো-লিসা

প্রায় দুবছর ধরে দিনো লালবানি ও লিসা হেডেনের মধ্যে প্রেমপর্ব চলেছে। তবে তাঁদের সম্পর্ককে কখনই আড়াল করে রাখেননি লিসা। সংবাদ মাধ্যম হোক বা সোস্যাল মিডিয়া সব জায়গাতেই নিজের সম্পর্কের কথা একবাক্যে স্বীকার করেছেন লিসা।

শুভেচ্ছা

শুভেচ্ছা

লিজার ভক্তরা বিয়ের খরর জানতে পেরে বেজায় খুশি। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের যে ছবিটি পোস্ট করেছেন সেখানে অনেক ভক্তই এই নবদম্পতিকে আগামী নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

English summary
Exclusive Wedding Pictures Of Lisa Haydon From Thailand
Please Wait while comments are loading...