Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) প্রিয়াঙ্কার সঙ্গে বন্ধুত্বের ইতি? কী বলছেন দীপিকা?

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কেউ স্বীকার করুক আর না করুক দুই জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেত্রীর মধ্যে যে কখনও ভাল বন্ধুত্ব হতে পারে না তার উদাহরণ একাধিকবার দিয়েছে বি-টাউন। একের সাফল্যে অন্যের হিংসা শেষ করে দেয় সম্পর্ক।

কিন্তু যদি সেই হিংসার জায়গাটাই না তৈরি হয়, তাহলে? তাহলে আবার কী দুই তারকার মধ্যেও সম্পর্ক অটুট থাকে।

দীপিকা পাডুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে নানা খবর রয়েছে। হলিউডে কাজ করা নিয়ে তাদের মধ্যে দুরত্ব তৈরি হয়েছে এমন গুজবও সেই তালিকায় রয়েছে। তবে কি এবার প্রিয়াঙ্কার সঙ্গে বন্ধুত্বে ইতি টানতে চাইছেন দীপিকা? কী বলছেন তিনি আসুন একঝলকে দেখে নেওয়া যাক।

কিছুই বদলায়নি

কিছুই বদলায়নি

দীপিকার কথায়, "আমাদের শুরুটা আলাদাভাবে। আমার মনে আছে আমি যখন স্কুলে পড়তাম তখন প্রিয়াঙ্কা মিস ওয়ার্ল্ড হয়েছিলেন। আমি ওকে অনেক বছর ধরে চিনি আর সত্যিই কিছু বদলায়নি।"

দুজনের প্রতিযোগীতা

দুজনের প্রতিযোগীতা

দীপাকা বললেন, "প্রত্যেকের আলাদা পথ আর আলাদা যাত্রাপথ। ও (প্রিয়াঙ্কা) নিজের কেরিয়ার থেকে কি চায় তা আমি আমার কেরিয়ার থেকে কি চাই তার থেকে অনেক আলাদা।"

শীর্ষে পৌঁছলে কি একাকীত্বই সঙ্গী হয়?

শীর্ষে পৌঁছলে কি একাকীত্বই সঙ্গী হয়?

এই বিষয়ে প্রশ্ন করা হলে দীপিকা বলেন, "সত্যিকথা বলতে আমি অতটা জানি না। আমার লক্ষ্য সবসময় আমার যাত্রাপথে ছিল...ভাল কাজ করা এবং চ্যালেঞ্জিং কাজ করা আর সবচেয়ে বড় কথা পদ্ধতিটাকে উপভোগ করা সেদিকেই আমি বেশি নজর দিয়েছি।"

দীপিকা বিশ্বের দশম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী

দীপিকা বিশ্বের দশম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী

ফোর্বস-এর তালিকা অনুযায়ী, দীপিকা বিশ্বের দশম সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী। এই তালিকায় অবশ্য জায়গা পাননি আন্তর্জাতিক খ্যাতি পাওয়া প্রিয়াঙ্কা। জেনিফার লরেন্স, স্কার্লেট জনসনর মতো অভিনেত্রীদের সঙ্গে এই তালিকায় রয়েছেন দীপিকা।

ফোর্বসের তালিকা নিয়ে কী হলছেন দীপিকা?

ফোর্বসের তালিকা নিয়ে কী হলছেন দীপিকা?

দীপিকা বলেন, "আমি কখনও টাকার পিছনে দৌড়ইনি। এটা আমার জীবনের প্রাধান্য কখনওই ছিল না। তবে এটা সাফল্য তো বটেই। আমি যেই জিনিসটার বিষয়ে আগ্রহী তাতে নজর দিয়েছি। যার ফল এত ভাল হয়েছে।"

English summary
End Of A Friendship? Deepika Padukone Talks About Her Clash With Priyanka Chopra!
Please Wait while comments are loading...