Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) দীপিকা-ক্যাটরিনা নয়, ২০১৬ সালে গুগলে ট্রেন্ড করেছেন এই অভিনেত্রীরা

Subscribe to Oneindia News

২০১৭ একেবারে দোরগোড়ায়। বিদায় জানানোর পালা ২০১৬কে। প্রত্যেক বছরের মতো এবছরও গুগলের সেরা ট্রেন্ডিং তালিকা প্রকাশ হয়েছে। আর জানলে অবাক হবেন দীপিকা পাডুকোন, ঐশ্বর্য রাই, করিনা কাপুর বা কঙ্গনা রানাউত নয়, গুগল ট্রেন্ড ২০১৬-র তালিকায় এক নম্বরে রয়েছেন দিশা পটানি।

তবে তার থেকেও বড় ধাক্কা খাবেন জানলে যে উপরে যে কজন এ গ্রেড অভিনেত্রীদের কথা বলা হয়েছে, তাদের মধ্যে কেউই সেরা দশে নেই। অপ্রত্যাশিত সব কারণের জন্য এই তালিকায় জায়গা করে নিয়েছে আনকোরা নতুন কিছু মুখ।

দিশা পটানি

দিশা পটানি

এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ছবিতে অভিনয় দিয়ে বলিউডে পা রাখা এবং টাইগার শ্রফের গার্লফ্রেন্ড হওয়ার রটনার জেরে এবছরের গুগল ট্রেন্ড ২০১৬-র তালিকায় দিশা এক নম্বরে উঠে এসেছেন।

ঊর্বসী রাউতেলা

ঊর্বসী রাউতেলা

বলিউডের নতুন মল্লিকা শেরাওয়াত হলেন ঊর্বসী। শরীর দেখানোয় মাহির তিনি। সনম রে , গ্রেট গ্র্যান্ড মস্তি ছবিতে অভিনয় করে সবার নজর টেনেছেন তিনি। তবে ঊর্বসীর দ্বিতীয় স্থানে থাকার এক এবং একমাত্র কারণ হলেন সলমন খান। সলমনের বাড়িতে মাঝরাতে উপস্থিত হয়েছিলেন এই অভিনেত্রী। এরপরেই সুপারস্টারের সঙ্গে নাম জড়ায় ঊর্বসী।

পুজা হেগড়ে

পুজা হেগড়ে

হিন্দি ফিল্ম জগতের গ্রিক দেব হৃতিকের সঙ্গে মহেঞ্জোদাঁড়ো ছবিতে অভিনয় করেছেন পুজা। সবাই ভেবেছিলেন জীবনের শুরুতেই এমন সুযোগ পাওয়া ভাগ্যের ব্যাপার। কিন্তু হল উল্টোটা। কিন্ত ছবির ফ্লপ হলেও গুগলের ট্রেন্ডিং তালিকায় ৩ নম্বরে পুজা।

উর্মিলা মাতণ্ডকর

উর্মিলা মাতণ্ডকর

২০১৬ সালের ৩ মার্চ গোপনে বিয়ে সেরে সবাইকে চমকে দিয়েছিলেন উর্মিলা। কাশ্মীরি শিল্পপতি মহসিন আখতার মীরের সঙ্গে বিয়ের জেরেই গুগলে ট্রেন্ডিং হয়েছিলেন উর্মিলা।

নিম্রিত কউর

নিম্রিত কউর

লাঞ্চ বক্স ছবিতে প্রশংসা কুড়নোর পর অক্ষয় কুমারের এয়ারলিফ্ট ছবিতে অভিনয় করে সবার নজর কেড়েছিলেন নিম্রিত। সেই কারণেই এই তালিকাতে জায়গা পেয়েছেন এই অভিনেত্রী।

বানী কাপুর

বানী কাপুর

শুদ্ধ দেশি রোমান্স ছবির ৩ বছর পর আদিত্য চোপড়ার পরিচালনায় বেফিকরে ছবিতে কাজ করেন বানী। তবে ছবিতে অভিনয়ের জন্য নয়, তার ঠোঁটের অস্ত্রোপচার ও ছবিতে অগণিত চুমুর দৃশ্য়ের জন্য ট্রেন্ডিং তালিকায় বানী।

কিয়ারা আদবানী

কিয়ারা আদবানী

এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ছবিতে অভিনয় করে সবার মন জিতে নিয়েছেন যে কিয়ারা তার প্রমাণ তো এই তালিকাই। এই ছবিতে সাক্ষী ধোনির ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

সাইয়ামি খের

সাইয়ামি খের

প্রথম ছবি মীরজিয়া বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু তবুও তাঁকে নিয়ে আলোচনার অন্ত ছিল না। যার জেরে এই তালিকায় জায়গা করে নিয়েছেন সাইয়ামি।

English summary
just like every year, Google has released its top trending list and you will be surprised to know that not Deepika Padukone, Aishwarya Rai Bachchan, Kareena Kapoor or Kangana Ranaut but Disha Patani has turned out to be the top actress on Google Trends 2016!
Please Wait while comments are loading...