Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) টাইগারের সঙ্গে সম্পর্ক নিয়ে কি বললেন দিশা পাটানি !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বিটাউনে  টাইগার শ্রফ- দিশা পাটানির সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে। তারা কি ভাল বন্ধু নাকি তার চেয়েও বেশি কিছু? কয়েকদিন আগে শোনা যাচ্ছিল টাইগার শ্রফের মা আয়েশা শ্রফ দিশার সঙ্গে তার পুত্রের ঘনিষ্ঠতার খবর সামনে আসতেই বেজায় চটেছিলেন।

দিশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে টাইগারের সঙ্গে বেশ কিছু ছবি আপলোড কারার পর থেকেই অনেকেরই ধারনা হয়েছিল এই নতুন জুটি চুপকে চুপকে কোথাও ছুটি কাটাচ্ছেন। দিশা কিন্তু সাফ জানিয়েছেন তারা আলাদা করে কোন ছুটি কাটাতে যায়নি। বেফিকরা গানের শ্যুটিং এর জন্য তাদের একই হোটেলে থাকতে হয়েছিল ছবিগুলো সেই সময়েরই।

তারা শুধুই ভাল বন্ধু এর বেশি কিচ্ছু না এমনটাও দাবি করেন দিশা। তবে বিটাউনের যে গুঞ্জন চলছে তাতে দিশা- টাইগারের সম্পর্ক যে শুধুই বন্ধুত্বের নয় এমনটাই মনে করছেন অনেকে।

দিশা পাটানি

দিশা পাটানি

টাইগার শ্রফের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন দিশা পাটানি। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়েছিল যে সব সব ছবি তা কোন গোপন ছুটি কাটানোর ছবি ছিল না। বেফিকরা গানের শ্যুটিংয়ের সময়েই ছবিগুলি তোলা হয়েছিল বলে অভিনেত্রী জানিয়েছেন।

বেফিকরা

বেফিকরা

অভিনেত্রী দিশার মতে টাইগারের সঙ্গে তার সম্পর্ক শুধুই বন্ধুত্বের।এর বাইরে কিছুই নেই। বেফিকরার শ্যুটিংয়ের সময় থেকেই তাদের মধ্যে ভাল বন্ধুত্ব হয়ে যায়। এখনও তারা ভাল বন্ধুই আছেন। তাদের সম্পর্কের কোন পরিবর্তন হয়নি বলে মত দিশার।

হেসেই পাগল

হেসেই পাগল

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবি ভাইরাল হওয়ার পরেই বিভিন্ন সংবাদ মাধ্যমে তাদের নিয়ে লেখালিখি শুরু হয়। টাইগার এবং নিজের সম্পর্কে সেই সব খবর পড়ে হাসি চেপে রাখতে পারেননি দিশা।

ভাইরাল ছবি

ভাইরাল ছবি

এটিই সেই ভাইরাল ছবি যা সামনে আসার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যায়। দিশার মতে এটি কোন গোপনে ছুটি কাটাতে যাওয়ার ছবি নয়। বেফিকরার শ্যুটিং এর সময়ে তারা যে হোটেলে ছিল এই ছবিটি সেখানেই তোলা হয়েছিল।

মানতে নারাজ

মানতে নারাজ

অনেকেই মনে করছেন টাইগার-দিশা জুটি দুজনেই চুটিয়ে প্রেম করছেন। কিন্তু দিশা তা মানতে নারাজ। হয়তো এই দুই তারকই চাইছেন না তাদের সম্পর্ক নিয়ে এখন থেকেই জলঘোলা হোক। তাই সাবধানী দিশা এমন সহ উত্তর দিচ্ছেন।

হট দিশা

হট দিশা

এই ছবিটিও দিশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের। হট দিশা শুধু যে হট তাই নয়। তার নাচের দক্ষতায় মোহিত এখন বহু ভক্তই।

বেফিকরা দিশা

বেফিকরা দিশা

টাইগার শ্রফের সঙ্গে বেফিকরা ভিডিও অ্যালবামে মধ্যে দিয়েই তার পরিচিতি ঘটেছে। এই গানটি যেমন জনপ্রিয় হয়েছে, তেমনি দিশার ভক্ত সংখ্যাও বেড়েছে। ভিডিওটিতে টাইগারকে নাচের তালে সমান টক্কর দিয়েছেন এই অভিনেত্রী।

English summary
Disha Patani Opens Up On Her 'Secret Vacation' With Tiger Shroff!
Please Wait while comments are loading...