Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) তাঁর প্রথম চুমু নিয়ে কি বললেন দীপিকা !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নিজের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার কথা বলতে গিয়ে অভিনেত্রী দীপিকী পাডুকোন তাঁর জীবনের প্রথম চুমু নিয়েও খোলামেলা জবাব দিলেন। কিন্তু কখন, কোন সময়ে, কার জন্য ছিল সেই চুম্বন জানেন কি? [(ছবি) সুপারহট! দীপিকা পাড়ুকোনের অদেখা কয়েকটি ছবি]

প্রথম চুমু দীপিকার জীবনে এসেছিল ছোটবেলাতেই। এমনটা জানিয়েছেন দীপিকা নিজেই। কিন্তু কার জন্য ছিল সেই চুম্বন? এই প্রশ্নের উত্তরে দীপিকা হাসতে হাসতে জানান, সেটা অবশ্যই আমার বাবা ও মায়ের জন্য ছিল। [(ছবি) অপ্রস্তুত চুমুর গেরোয় বলিউডের তারকারা!]


সাক্ষাৎকারে দীপিকা তার প্রথম চুম্বন ছাড়াও আরও অনেকগুলি বিষয়ে খোলামেলা উত্তর দিয়েছেন । এর মধ্যে অন্যতম হল যখন তাঁকে প্রশ্ন করা হয় প্রথম প্রেম নিয়ে, সহাস্য দীপিকা জানান ব্রাডলি কুপারের উপরে ফিদা ছিলেন তিনি।

প্রথম চুমু

প্রথম চুমু

অভিনেত্রী দীপিকা পাডুকোন তাঁর প্রথম চুম্বনের রহস্য থেকে নিজেই পর্দা উঠিয়েছেন। এই জনপ্রিয় অভিনেত্রীর মতে তাঁর প্রথম চুম্বন ছিল সবচেয়ে কাছের মানুষ তার নিজের বাবা-মায়ের জন্য।

অনুষ্কাকে চুমু দীপিকার

অনুষ্কাকে চুমু দীপিকার

এমনিতে এই অভিনেত্রী ব্যস্ত হলেও বিটাউনে তার অনেক অভিনেতা বন্ধু- বান্ধবী রয়েছে। এবং সময় পেলেই তাদের সঙ্গে দেখা সাক্ষাত চলতেই থাকে। এই অভিনেত্রীর বান্ধবীর তালিকায় রয়েছেন অনুষ্কা শর্মা। তাকে জড়িয়ে প্রকাশ্যে চুমু খাওয়ার ছবি দেখেই বোঝা যাচ্ছে কত গভীর তাদের বন্ধুত্ব।

আলিয়াকে চুমু দীপিকার

আলিয়াকে চুমু দীপিকার

বেশ কিছুদিন আগে অভিনেত্রী আলিয়া ভট্টকে চুমু খাওয়ার একটি ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোডের পরে ভাইরাল হয়ে গিয়েছিল। বাড়ির একটি পার্টিতেই সেলফি তোলার পোজ দিতে গিয়ে আলিয়ের গালে চুমু খান দীপিকা।

ইয়াসমিনকে চুমু দীপিকার

ইয়াসমিনকে চুমু দীপিকার

অভিনেত্রী বান্ধবীদের পাশাপাশি দীপিকা পাডুকোনের ফিটনেশ ট্রেনার ইয়াসমিনের সঙ্গেও বেশ ভাল বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। ছবি দেখই বোঝা যাচ্ছে সিনেমার শ্যুটিং এর ফাঁকে এই বান্ধবীর আবদার মেটাতে গালের চুমু খাওয়ার পোজে সেলফি তুললেন।

রণবীরকে চুমু দীপিকার

রণবীরকে চুমু দীপিকার

বলিউড তাকরাদের সম্পর্কের কথা উঠলেই রণবীর-দীপিকার নামটি প্রথমেই চলে আসে। এখনও আর কারোর কাছেই এই তারকাদের সম্পর্কের কথা অজানা নয়। দীপিকা রণবীর সিং এর প্রেমে এতটাই পাগল যে বহুবার তাদের প্রকাশ্যেই চুমু খাওয়ার ছবি ধরা পড়েছে।

প্রিয় পরিচালক

প্রিয় পরিচালক

অনেকেই জানেন দীপিকার প্রিয় পরিচালকদের মধ্যে অন্যতম হলেন সঞ্জয় লীলা বনশালী। এই পরিচালকের একাধিক ছবিতে কাজ করে সফলতা এসেছে । তাই হয়তো এই পরিচালকের জন্য শ্রদ্ধা, ভালবাসা এতটাই বেশি। বিভিন্ন ছবির প্রমোশনে দেখা গিয়েছে প্রকাশ্যে সঞ্জয় লীলা বনশালীকে চুমু খেয়েছেন দীপিকা।

English summary
Deepika Padukone Talks About Her 'First Kiss'!
Please Wait while comments are loading...