Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) এমটিভি এমা ২০১৬ : বোল্ড অবতারে নজর কাড়লেন দীপিকা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সাফল্যের শিখরে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। একের পর এক বলিউড সিনেমায় সাফল্য যেমন রয়েছে তেমনি দীপিকার প্রথম হলিউড ছবি 'ট্রিপল এক্স' ও মুক্তির অপেক্ষায় রয়েছে। এর সঙ্গেই পরিচালক সঞ্জয় লীলা বনশালীর 'পদ্মাবতী' সিনেমার শ্যুটিংয়ের কাজও শুরু করেছেন। এর মধ্যেই এমটিভি এমা ২০১৬ -র অনুষ্ঠানে দেখা গেল দীপিকা পাডুকোনকে। এই অনুষ্ঠানে সবার নজর কাড়লেও বিতর্ক পিছু ছাড়ল না দীপিকার। [(ছবি) সুপারহট! দীপিকা পাড়ুকোনের অদেখা কয়েকটি ছবি]

এমটিভি এমা ২০১৬ তে দীপিকার আউটফিটকে সংবাদ মাধ্যম 'ডেইলি মেল' তাদের প্রতিবেদনে 'বলিউড ব্লান্ডার' বলে বর্ণনা করেছে। ডেইলি মেল তাদের প্রতিবেদনে লিখেছে, দীপিকা পাডুোকনের স্টানিং লুকের সঙ্গে তার পোশাক একেবারেই বেমানান। এর আগে সংবাদ মাধ্যমটি অন্য একটি প্রতিবেদনে দীপিকা পাডুকোনের নাম না জেনেই শুধুমাত্র বলিউড অভিনেত্রী বলে সম্বোধন করেছিল। [দীপিকা পাডুকোন এর 'ওম শান্তি ওম' সিনেমার এই ছবিগুলি আপনার নজর কাড়বেই]

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন

এমটিভি এমা ২০১৬ দীপিকার আউটফিট নিয়ে বিতর্ক তৈরি হলেও রূপের জাদুতে যে অনুষ্ঠানে উপস্থিত সকলকে মোহিত করেছেন দীপিকা সেই বিষয়ে কোন সন্দেহ নেই।

এমা'তে দীপিকার লুক

এমা'তে দীপিকার লুক

এই প্রথমবার ইন্টারন্যাশনাল শো-এর প্রেজেন্টার হিসাবে অংশ নিলেন দীপিকা পাডুকোন তাই তার লুক, থেকে শুরু করে আউটফিট সব কিছুর উপরেই সকলের নজর থাকবে এটাই স্বাভাবিক। তাই দীপিকা তাঁর লুক নিয়ে যে এক্সপেরিমেন্ট করেছেন তা অবশ্যই প্রশংসার যোগ্য।

সঞ্চালক দীপিকা

সঞ্চালক দীপিকা

একাধিক বলিউড অ্যাওয়ার্ড শো তে সঞ্চালকের ভূমিকাতে দেখা গিয়েছে দীপিকাকে। এই প্রথমবার কোন ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড শো তে অংশ নিলেন দীপিকা। পোশাক বিতর্ক বাদ দিলে বাকি সব কিছুতেই এগিয়ে এই বলি তারকা।

দীপিকা- নীনা

দীপিকা- নীনা

দীপিকা পাডুকোন অভিনীত প্রথম হলিউড ছবি ট্রিপল এক্স মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে। এমা ২০১৬ তে হাজির হয়ে ছবির কো-স্টার নীনা দোবরেভ এর সঙ্গে সেলফি তোলার জন্য পোজ দিতেও দেখা গেল।

প্রথম ইন্টারন্যাশনাল শো

প্রথম ইন্টারন্যাশনাল শো

প্রথম ইন্টারন্যাশনাল শো এ দীপিকা অংশ গ্রহণ করায় তাঁর ভক্তরা বেশ খুশি হয়েছেন তা নিয়ে কোন সন্দেহ নেই। অভিনয় কেরিয়ারের সেরা সময়ের মধ্যে রয়েছেন দীপিকা। প্রথম হলিউড ছবির মুক্তির জন্য অধীর অপেক্ষায় রয়েছে তার ভক্তরা।

কিলার স্মাইল

কিলার স্মাইল

তার হাসির জাদুতে মোহিত সারা বিশ্ব। দীপিকার সেই হাসির ঝলক ধরা পড়ল এমটিভি এমা ২০১৬-র অনুষ্ঠানেও।

 দীপিকা-সেলিনা

দীপিকা-সেলিনা

এই ছবিটি সেলিনা নাথানি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেযার করেন। সেলিনা, দীপিকার স্টাইলিস্ট। এমটিভি এমার অনুষ্ঠানে সেলিনাও, দীপিকার সঙ্গে হাজির ছিলেন। এই অনুষ্ঠানে দীপিকার সঙ্গে হাজির ছিলেন তাঁর অন্যান্য টিম মেম্বাররাও।

English summary
Deepika Padukone Spotted At MTV EMA 2016
Please Wait while comments are loading...