Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) দীপিকার নতুন লুক ভাইরাল ইন্টারনেটে !

  • Written By:
Subscribe to Oneindia News

অভিনয় কেরিয়ারের সেরা সময়ের মধ্যে রয়েছেন দীপিকা পাডুকোন। একাধিক বলিউড সিনেমায় সাফল্যের পর তার প্রথম বলিউড ছবি ট্রিপল এক্স মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যেই দীপিকা যে আরও একটি বিদেশি ছবিতে কাজ করছেন সে খবর সামনে এসেছে। সম্প্রতি সোস্যাল মিডিয়ায় দীপিকা পাডুকোনের কয়েকটি ছবি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পরে জানা যায় যে ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে তা দীপিকার নতুন সিনেমার লুক। [(ছবি) এমটিভি এমা ২০১৬ : বোল্ড অবতারে নজর কাড়লেন দীপিকা]

একটি বহুল প্রচারিত সংবাদ মাধ্যাম সূত্রে জানা গিয়েছে ইরানের চিত্র পরিচালক মাজিদ মাজিদি-র সিনেমায় কাজ করছেন দীপিকা। সিনেমার গল্পটি ভারতীয় প্রেক্ষাপট নিয়েই তৈরি হয়েছে। নতুন লুকে দীপিকার যে ছবিগুলি সোস্যাল মিড়িয়ায় ভাইরাল হয়েছে তা দেখলে আপনিও অবাক হতে পরেন। এক ঝলকে দেখে নেওয়া যাক দীপিকার ভাইরাল ছবিগুলি। [দীপিকা পাডুকোন এর 'ওম শান্তি ওম' সিনেমার এই ছবিগুলি আপনার নজর কাড়বেই]

নতুন লুক

নতুন লুক

ছবিতে দীপিকা পাডুকোনকে দেখা যাচ্ছে নতুন লুকে। চিত্র পরিচালক মাজিদ মাজিদি অভিনেত্রীকে শট বোঝাতে ব্যস্ত রয়েছেন। এই ছবিটি সোস্যাল মিডিয়ায় প্রকাশের পরে ভাইরাল হয়ে যায়।

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন

২০১৭ সাল দীপিকার পাডুকোনের জন্য খুবই গুরুত্বপূর্ণ । কারণ ২০১৭ সালে দীপিকার প্রথম হলিউড সিনেমা ট্রিপল এক্স মুক্তি পেতে চলেছে। এর সঙ্গেই পরিচালক সঞ্জয় লীলা বনশালীর পরিচালিত পদ্মাবতী সিনেমার শ্যুটিং এর কাজও শুরু করে দিয়েছেন তিনি। আর নতুন বিদেশি ছবিটিও তালিকায় যুক্ত হয়েছে।

ভারতীয় গল্প নিয়ে ছবি

ভারতীয় গল্প নিয়ে ছবি

ইরানের চিত্র পরিচালক মাজিদ মাজিদি যে সিনেমার শ্যুটিং করছেন তার গল্প ভারতীয় প্রেক্ষাপট নিয়েই তৈরি হয়েছে। মুম্বই, দিল্লি, রাজস্থান, কাশ্মীর প্রভৃতি জায়গায় সিনেমাটি শ্যুট করা হবে। ২০১৭ সালের শেষের দিকে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

নতুন গল্প, নতুন চরিত্র

নতুন গল্প, নতুন চরিত্র

দীপিকা পাডুকোন তার চরিত্র নিয়ে সব সময়েই পরীক্ষা-নিরিক্ষা করে থাকেন। এখনও পর্যন্ত বলিউডে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দীপিকা । সম্প্রতি ইরানের যে সিনেমার জন্য শ্যুটিং করছেন সেই চরিত্রটিও দীপিকার জন্য বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে।

English summary
Deepika Padukone's Shocking Look From Her Upcoming Film
Please Wait while comments are loading...