Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আমিরকে ভালোবাসি আবার ঘৃণাও করি : সলমন খান

  • Written By:
Subscribe to Oneindia News

আমির খানের দঙ্গল সিনেমা নিয়ে দেশের চারিদিকে প্রত্যাশামতোই হইচই শুরু হয়ে গিয়েছে। আর এক্ষেত্রে পিছিয়ে নেই বলিউডও। অনেকেই আমিরের কাজকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। সেই দলে রয়েছেন বন্ধু তথা সহকর্মী সলমন খানও।

বৃহস্পতিবার রাতে টুইট করে সলমন আমিরকে অভিনন্দন জানিয়েছেন। আর এক্ষেত্রে ফিল্ম সমালোচকদের সুর ও আমজনতার আওয়াজ মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। সলমন মনে করছেন, দঙ্গল ইতিমধ্যে এই বছরের সেরা সিনেমা খেতাব পেয়ে গিয়েছে।

আমিরকে ভালোবাসি আবার ঘৃণাও করি : সলমন খান

জুলাই মাসে বেরিয়েছিল সলমন খানের দঙ্গল। এই সিনেমার গল্পও কুস্তিকে নির্ভর করেই ছিল। আর আমিরের দঙ্গলের গল্পও কুস্তির আখাড়াকে কেন্দ্র করে মেয়েদের জীবনযুদ্ধে জয়ী হওয়ার গল্প। আর এই গল্প নিয়েই বন্ধু আমিরের সিনেমাকে মন খুলে প্রশংসা করেছেন সলমন।

সলমন জানিয়েছেন, পুরো পরিবার নিয়ে তিনি দঙ্গল সিনেমাটি দেখেছেন এবং তাঁর মনে হয়েছে নিজের সুলতানের চেয়েও আমিরের দঙ্গল অনেক ভালো সিনেমা। একইসঙ্গে তিনি টুইট করে জানিয়েছেন, আমিরকে আমি ব্যক্তিগতভাবে ভালোবাসি, তবে পেশাগতভাবে ঘৃণা করি।

সলমনের এই টুইটের পরে তার জবাবও কিছুক্ষণের মধ্যেই দিয়েছেন আমির খান। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন, সল্লু, তোর ঘৃণার মধ্যেও আমি শুধু ভালোবাসাই অনুভব করছি।

প্রসঙ্গত, দঙ্গল সিনেমায় হরিয়ানার কুস্তিগীর মহাবীর সিং ফোগতের ভূমিকায় অভিনয় করেছেন আমির। মহাবীরের দুই মেয়ে গীতা ও ববিতা কুস্তিতে দেশকে মেডেল এনে দিয়েছে। আমিরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন সাক্ষী তনওয়ার। এবং সিনেমাটি পরিচালনা করেছেন নীতেশ তিওয়ারি।

English summary
Salman Khan says, his family watched Dangal yesterday and thought it is better than his own movie. "Love you personally, Aamir, but hate you professionally," he wrote.
Please Wait while comments are loading...