Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন যে তারকারা!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বলিউড-হলিউডের অভিনেতা ও বিশিষ্ট ব্যক্তিদের প্রসঙ্গে আমাদের একটা আলাদাই ফ্যান্টাসির জগৎ রয়েছে। আমরা ভেবেই নিই যে, তারকাদের জীবন একেবারে নিখুঁত মানে পারফেক্ট আর কি। কিন্তু তারাও যে আর পাঁচটা মানুষের মতো তা আমরা ভুলে যাই।

ছোটবেলায় যৌনহেনস্থার শিকার অনেককেই হতে হয়েছে। তারকাদের ক্ষেত্রে যে এই ধরনের ঘটনা ঘটে না তা ভাবাটা একেবারে ভুল। বলিউড, হলিউডে এমন বহু তারকা রয়েছেন যাঁরা ছোটবেলায় এই ধরনের ভয়ঙ্কর ঘটনার অভিজ্ঞতা পেয়েছেন।

কাল্কি কোচলিন

কাল্কি কোচলিন

মহিলাদের স্বার্থে একাধিক কাজ করেন বলিউডের এই অভিনেত্রী। স্পষ্টবাদী বলেই পরিচয় আছে তাঁক। একটি জনপ্রিয় নিউজ চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি জানিয়েছিলেন, ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়েছিলেন তিনি। টানা ১ বছর ধরে অত্যাচার সহ্য করতে হয়েছিল তাঁতে। ঘটনাটি বলতে গিয়ে ক্যামেরার সামনেই ভেঙে ভেঙে পড়েছিলেন সাংহাই অভিনেত্রী।

অনুষ্কা শঙ্কর

অনুষ্কা শঙ্কর

অন্য বাচ্চাদের মতো ছোটবেলাটা তাঁর সুখকর ছিল না। প্রখ্যাত সেতারবাদক অনুষ্কাকে ছোটবেলায় বেশ কয়েকবছর ধরে শারীরিক ও মানসিক হেনস্থা সহ্য করতে হয়েছিল। শঙ্কর পরিবারের পারিবারিক এক বন্ধু যাঁকে অনুষ্কা কাকু বলে ডাকতেন তিনিই অনুষ্কাকে তার যৌনলালসার শিকার বানিয়েছিলেন।

সোফিয়া হায়াত

সোফিয়া হায়াত

সম্প্রতি টেলিভিশনের এই বম্বশেল সন্ন্যাস গ্রহণ করেছেন। যদিও তিনি আগেই খোলাখুলি জানিয়েছিলেন, তাঁর বয়স যখন ১০ বছর ছিল, তখন নিজের কাকার হাতেই যৌন হেনস্থা হতে হয়েছিল তাকে।

অনুরাগ কাশ্যপ

অনুরাগ কাশ্যপ

আপনি যদি ভাবেন যে যৌন হেনস্থার শিকার শুরু মেয়েদেরকেই হতে হয় তাহলে আপনি খুব ভুল ভাবছেন। একটি সাক্ষাৎকারে পরিচালক অনুরাগ কাশ্যপ জানিয়েছিলেন, তিনি যখন ১০ বছরের ছিলেন তখন থেকে শুরু করে ২০ বছর বয়সী এক ব্যক্তি তাকে ১১ বছর ধরে যৌনশোষণ চালিয়েছিল।

পামেলা অ্যান্ডারসন

পামেলা অ্যান্ডারসন

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এমনকী জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস-এর প্রতিযোগীও ছিলেন পামেলা। তাঁর স্বীকারোক্তি চমকে দিয়েছিল সবাইকে। মাত্র ৬ বছর বয়সে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন তিনি। মাত্র ১২ বছর বয়সে ধর্ষিত হয়েছিলেন তিনি।

সোমি আলি

সোমি আলি

প্রাক্তন মডেল ও বলিউড অভিনেত্রী তথা সলমন খানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি ছোটবেলার নির্যাতনের কথা নিজের মুখেই জানিয়েছেন। মাত্র ৪ বছর বয়সে যে নির্যাতন তাঁকে সহ্য করতে হয়েছিল তার বিবরণ দিয়েছেন তিনি। তিনি পরে জানিয়েছিলেন তাঁর সঙ্গে যা হয়েছে তা যাতে অন্য কারও সঙ্গে না হয়, এবং অন্যরা সতর্ক হতে পারেন তার জন্যই তিনি নিজের জীবনের এই অন্ধকারময় অধ্যায় সবার কাছে প্রকাশ করেছেন।

লেডি গাগা

লেডি গাগা

জনপ্রিয় পপ গায়িকা লেডি কাকা জানিয়েছিলেন মাত্র ৯ বছর বয়সে তিনি ধর্ষিত হয়েছিলেন। এই ঘটনার পর অবসাদে চলে গিয়েছিলেন তিনি। অনেক থেরাপি, চিকিৎসার পর এই ভয়ঙ্কর অতীত থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিলেন তিনি। লেডি গাগার কথায় সঙ্গীত তাকে এই অবস্থা থেকে উঠে আসতে অনেক সাহায্য করেছিল।

English summary
Celebrities Who Were Assaulted As A Child
Please Wait while comments are loading...