Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বিগ বস ১১-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছে এই তারকাদের?

Subscribe to Oneindia News

টেলিভিশনের সবচেয়ে বড় রিয়্যালিটি শো বিগ বস-এর সিজন ১০ কিছুদিন আগেই শেষ হয়েছে। এদিকে সিজন ১০ শেষ হতে না হতেই বিগ বস ১১-র প্রতিযোগীদের নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

এই মরশুমও সম্ভবত সুপারস্টার সলমন খানই সঞ্চালনা করবেন। বিগ বস ১০ আম জনতার জন্য দরজা খুলে ইতিহাস সৃষ্টি করেছিল। এই সিজনের বিজয়ী হয়েছিলেন আম জনতার প্রতিনিধি মনবীর গুজ্জর।

তবে সূত্রের খবর, বিগ বস অনুষ্ঠানে আম জনতাকে প্রতিযোগী হিসাহে বাড়ির ভিতরে নিয়ে আসার কনসেপ্ট মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। আর তাই এবছর ফের শোয়ের পুরনো ফরম্যাটে ফিরে যেতে চাইছে বিগ বস কর্তৃপক্ষ। অর্থাৎ বিগ বস ১১ শুধুমাত্র তারকা প্রতিযোগীদের নিয়েই হতে চলেছে বলে খবর।

জোর খবর, ইতিমধ্যে বিগ বস ১০-এর প্রতিযোগী বাছতে বহু নামী ও কম জনপ্রিয় তারকাদের অফার দিতে শুরু করেছে বিগ বস কর্তৃপক্ষ। বিগ বস ১১-র জন্য কোন তারকাদের প্রস্তাব দেওয়া হয়েছে, দেখে নিন এক ঝলকে।

নাতালিয়া ও মেলিসা আমিনা

নাতালিয়া ও মেলিসা আমিনা

নাতালিয়া কায়কে বিগ বসের আগামী সিজনের জন্য প্রস্তাব দেওযা হয়েছে। নাতালিয়ার পাশাপাশি অভিনেত্রী, গায়িকা-পারফরমার মেলিসা আমিনাকেও বিগ বস ১১-এ প্রতিযোগী হিসাবে আনার বিষয়ে আলোচনা চলছে।

মোহিত মলহোত্রা ও তাঁর প্রাক্তন প্রেমিকা জোয়া আফরোজ

মোহিত মলহোত্রা ও তাঁর প্রাক্তন প্রেমিকা জোয়া আফরোজ

স্প্লিটসভিলা ২ এর প্রতিযোগী ও বিজয়ী মোহিত মলহোত্রাকেও বিগ বস ১১-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। সম্প্রতি শশুরাল গেঁদা ফুল ধারাবাদিকে দেখা যায় তাঁকে। সূত্রের খবর, মোহিতের প্রাক্তন বান্ধবী জোয়া আফরোজ যিনি পেশাদার মডেল এমনকী কয়েকটি বলিউড ছবিও করেছেন, তাঁকেও একই প্রস্তাব দেওয়া হয়েছে।

নভনীত কউর ধিলন

নভনীত কউর ধিলন

মিস ওয়ার্ল্ড ২০১৩ প্রতিযোগীতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন নভনীত কউর ধিলনকে বিগ বস ১১-র প্রস্তাব দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত কয়েকটি হিন্দি ও পাঞ্জাবী ছবিতে অভিনয় করেছেন নভনীত।

পৌলমী দাস

পৌলমী দাস

ইন্ডিয়াস নেক্সট টপ মডেল প্রতিযোগী তথা অভিনেত্রী পৌলমীকেও বিগ বস ১১-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। বর্তমানে সুহানি সি এক লড়কি ধারাবাহিকে অভিনয় করছেন পৌলমী।

অনুপ্রিয়া কাপুর ও অভিষেক মালিক

অনুপ্রিয়া কাপুর ও অভিষেক মালিক

স্প্লিটসভিলার আর এক প্রতিযোগী তথা অভিনেতা অভিষেক মালিককে এবং অভিনেত্রী অনুপ্রিয়া কাপুরকে বিগ বস ১১-এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। অভিষেককে এখন এক বিবাহ অ্যায়সে ভি ধারাবাহিকে দেখা যায়। আর অনুপ্রিয়াকে শেষ ভাগ্যলক্ষ্মী সিরিয়ালে দেখা গিয়েছিল।

মিষ্টি

মিষ্টি

মিষ্টি ওরফে ইন্দ্রাণী চক্রবর্তীকে প্রথম দেখা গিয়েছিল সুভাষ ঘাইয়ের ছবি কাঞ্চি : দ্য আনব্রেকেবল ছবিতে। বেশ কিছু বাংলা ছবিতেও দেখা গিয়েছিল মিষ্টিকে। মিষ্টিকেও বিগ বস ১১-এর প্রস্তাব দেওয়া হয়েছে।

রিয়া সেন

রিয়া সেন

জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ মুনমুন সেনের মেয়ে মিয়া সেন যিনি নিজেও বলিউডের অভিনেত্রী ও মডেল, তাঁকেও বিগ বস ১১-র প্রস্তাব দেওয়া হয়েছে। লোনলি গার্ল শর্টফিল্মে সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে। এছাড়াও পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ডার্ক চকোলেট ছবিতেও শিনা বোরার চরিত্রে দেখা গিয়েছিল রিয়াকে।

নন্দীশ সাঁধু

নন্দীশ সাঁধু

উতরণ ধারাবাহিক খ্যাত নন্দীশ সাঁধুকে বিগ বস ১১-এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। এর আগে ফিয়াপ ফ্যাক্টর : খতরো কে খিলাড়ি, নাচ বলিয়ে ৭-এর মতো রিয়্যালিটি শোতেও দেখা গিয়েছিল নন্দীশকে।

আনেরি ভাজানি

আনেরি ভাজানি

সোনি টেলিভিশনের জনপ্রিয় শো বেহদ-এ সাঁঝের চরিত্রে অভিনয় করা আনেরিকে বিগ বস ১১-এর জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

আনমোল সিং ও ফলক নাজ

আনমোল সিং ও ফলক নাজ

স্প্লিটসভিলা প্রতিযোগীর পাশাপাশি প্রাক্তন রোডিস প্রতিযোগী আনমোল সিং এবং শশুরাল সিমর কা ধারাবাহিকের অভিনেত্রী ফলক নাজকেও বিগ বস ১১-র জন্য প্রস্তাব দেওয়া হয়েছে।

English summary
Celebrities Approached For Bigg Boss 11! Picture
Please Wait while comments are loading...