Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ভারতের সার্জিক্যাল অ্যাটাক নিয়ে কি বলছে ফিল্মি দুনিয়া, জেনে নিন

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বুধবার গভীর রাতে ভারতীয় সেনা জওয়ানরা হামলা চালালো পাকিস্তানের জঙ্গি ঘাঁটিতে। সার্জিক্যাল অ্যাটাকে ৭টি জঙ্গি ঘাঁটি এবং ৩৮ জন জঙ্গিকে খতম করা সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে। উরিতে ১৮ জন ভারতীয় সেনা জওয়ানের মৃত্যুর পরে সেনাবাহিনীর এই সার্জিক্যাল অ্যাটাক পাকিস্থানকে আরও চাপে ফেলবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষঞ্জরা।

উরি হামলার পরে ভারতীয় সেনাবাহিনীর সার্জিক্যাল অ্যাটাকের পদক্ষেপকে স্বাগত জানিয়েছে সবাই। পাশাপাশি সেনাবাহিনীর এই সাফল্যকেও কুর্নিশ জানাচ্ছে দেশবাসী। বাদ পড়েনি বলিউডও । অনেক অভিনেতা, পরিচালক সার্জিক্যাল স্ট্রাইক প্রসঙ্গে ভারতীয় সেনা এবং প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন। এক নজরে দেখে নেওয়া যাক বলিউডের কে কি মন্তব্য করলেন এদিনের সার্জিক্যাল অ্যাটাক প্রসঙ্গে।

জন আব্রাহাম

জন আব্রাহাম

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিনেতা জন জানান, "আমরা গর্বিত। ভারত এই ধরনের উত্তর আগেও দিয়েছে পাকিস্তানকে। সন্ত্রাবাদের বিরুদ্ধে জবাব দেওয়ার এটাই সঠিক সময় ছিল। ভারত সহনশীল দেশ কিন্তু পাকিস্তানকে এই জবাবের মধ্যে দিয়ে বুঝিয়ে দেওয়া হয়েছে অমরা কি করতে পারি"।

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

অন্যদিকে অভিনেত্রী সোনাক্ষী সিনহা তার মন্তব্যে বলেন, "ভারতীয় সেনাবাহিনীকে ধন্যবাদ। এই সময়ে সার্জিক্যাল অ্যাটাকেরই প্রয়োজন ছিল। আমরা খুশি যে সেনাবাহিনী সেই পদক্ষেপ গ্রহণ করেছে "।

বিপুল শা

বিপুল শা

এদিন ফোর্স ২ সিনেমার পরিচালক বিপুল শা বলেন, "সেনাবাহিনী যা করে দেখিয়েছে তাতে আমরা সবাই গর্বিত"। এদিন সিনেমার ট্রেলার মুক্তির সময়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই মন্তব্য করেন।

পরেশ রাওয়াল

পরেশ রাওয়াল

অভিনেতা পরেশ রাওয়াল সার্জিক্যাল অ্যাটাক নিয়ে বেশ খুশি। তিনি টুইট করে ভারতীয় সেনাকে ধন্যবাদ এবং কুর্নিশ জানান।

মধুর ভান্ডারকর

মধুর ভান্ডারকর

চিত্র পরিচালক মধুর ভান্ডারকরও টুইট করে সেনাবাহিনীকে শুভেচ্ছা জানান। এই পরিচালক টুইট বার্তায় লেখেন, "ভারতের সেনার কৃতিত্বে আমরা গর্বিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ধন্যবাদ এই দৃঢ সিদ্ধান্ত নেওয়ার জন্য।

 হনসল মেহেতা

হনসল মেহেতা

পরিচালক হনসল মেহেতা টুইট প্রতিক্রিয়ায় জানান, "উরি হামলার যোগ্য জবাব এটা। ভারতীয় সেনাবাহিনী তাদের আসল ক্ষমতা দেখিয়েছে সার্জিক্যাল অ্যাটাকের মাধ্যমে।"

English summary
Bollywood reacts to, Surgical strike by Indian Army
Please Wait while comments are loading...