Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) প্রাক্তন বিগ বস জয়ী তারকারা কোথায় এখন?

Subscribe to Oneindia News

দেখতে দেখতে ১০ টা সিজন কাটিয়ে দিল ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো বিগ বস। রবিবার বিগ বস ১০-এর বিজয়ীকে পেয়ে গেল ভারত। ইতিহাস সৃষ্টি করে তারকা প্রতিযোগীকে হারিয়ে বিগ বস-এর নয়া বিজয়ী আম আদমি হরিয়ানার মনবীর গুর্জর।[বিগ বস ১০-এর চ্যাম্পিয়ান মনবীর গুর্জর পুরস্কারমূল্য দিয়ে কী করলেন জানেন? শুনলে চমকে যাবেন!]

মনবীর বিগ বস-এর বিজয়ী হলেন, স্পটলাইটে এলেন, কিন্তু এরপর কী? কিছুদিন নজরে থাকবেন, কিন্তু তার পর তো সেই যেই কে সেই। বিগ বস-এর গত ৯ সিজনের বিজয়ীরা এখন কী করছেন কোথায় আছেন? ভারতের সবচেয়ে জনপ্রিয় এবং বিতর্কিত টেলিভিশন শো-এর বিজয়ী হওয়ার পর কোনও তফাৎ কী তাদের জীবনে এসেছে? আসুন একঝলকে দেখে নেওয়া যাক।

রাহুল রায়

রাহুল রায়

বিগ বস -এর প্রথম সিজনের চ্যাম্পিয়ান রাহুল রায়। নব্বইয়ের দশকে একটা সুপারহিট ছবি আশিকি-ই তাঁকে তারকা বানিয়ে দিয়েছিল। বিগ বস শেষ হওয়ার পর থেকে তাঁকে সেভাবে দেখাও যায়নি। কিন্তু ২০১৬ সালে ফের তিনি বলিউডে ফেরেন। ছবির নাম 'টু বি ওর নট টু বি'। রাহুলের ভেবেছিলেন এই ছবি দিয়েই ফের বলিউডে কামব্যাক করবেন। কিন্তু থিয়েটারে আসতে না আসতেই এক নিমেষে উধাও হয়ে যায় ছবিটি। এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার সঙ্গে সঙ্গে রাহুলের কামব্যাকের স্বপ্নও শেষ হয়ে য়ায়।

আশুতোষ কৌশিক

আশুতোষ কৌশিক

২০০৭ সালে রোডিজ ৫ জেতার পর বিগ বস-২ তেও চ্যাম্পিয়ন হন আশুতোষ। ২০১৩ সালে জিলা গাজিয়াবাদ এবং শর্টকাট রোমিও ছবি দুটিতে অভিনয় করেছেন আশুতোষ। তবে তার দৈর্ঘ্য এত কম যে চোখের পাতা ফেললেই আপনি এই ছবিতে আশুতোষকে মিশ করে ফেলবেন। এরপর টেলিভিশনেই মন দেন আশুতোষ। কমেডি সার্কাস, চিন্চপোকলি টু চায়না, রাহুল দুলহানিয়া লে যায়েঙ্গে-র মতো কিছু টেলি শো-তে মুখে দেখিয়েছিলেন আশুতোষ।

বিন্দু দারা সিং

বিন্দু দারা সিং

২০০৯ সালে বিগ বস-৩ এর বিজয়ী বিন্দু দারা সিং। হাউসফুল, সান অফ সর্দার, এবং বেশ কিছু টেলিভিশন শোয়ে অভিনয় করেছেন বিন্দু। ২০১৩ সালে আইপিএল বেটিং কেলেঙ্কারিতে নাম জড়ায় বিন্দুর। যদিও তারপর ফের একবার সিনেমায় কাজ করেত শুরু করেন বিন্দু। জাট জেমন, নন ভেজ, প্রণাম ভালেক্কম, খান্না পটেল, ফেমাস হো গ্যায়া ছবিতে কাজ করেছেন বিন্দু। এই একটাও ছবির নাম শুনেছেন কী?

শ্বেতা তিওয়াড়ি

শ্বেতা তিওয়াড়ি

কসৌটি জিন্দেগি কী ধারাবাহিকের দরুণই শ্বেতা সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন। আদর্শ বউমা, প্রেমিকা প্রেরণা। সেই জনপ্রিয়তার জেরেই চতুর্থ বিগ বস জেতেন শ্বেতা। এর পর পারভরিশ ধারাবাহিকে ২০১৩ পর্যন্ত কাজ করেছিলেন। তারপর ঝলক দিখলা যা -তেও অংশ নিয়েছিলেন। বয়ফ্রেন্ড অভিনব কোহলির সঙ্গে বিয়ে করে এখন শ্বেতা সংসারী। নিজের অ্যাক্টিং স্কুল খোলার চিন্তাভাবনা করছেন।

জুহি পারমার

জুহি পারমার

শ্বেতা তিওয়াড়ির মতোই জুহিও টেলিভিশনের মেগা ধারাবাহিক কুমকুম-এর জন্য জনপ্রিয়তা পেয়েছিলেন। বিগ বস ১০ জেতার পর পরিবারের সঙ্গেই সময় কাটাতে চেয়েছিলেন জুহি। অভিনেতা শচীন শ্রফকে বিয়ে করে জুহি। তাদের একটি মেয়েও আছে। তবে আপাতত 'শনি' ধারাবাহিকে ফের একবার অভিনয় করতে শুরু করেছেন জুহি।

ঊর্বসী ঢোলাকিয়া

ঊর্বসী ঢোলাকিয়া

ঊর্বসী কসৌটি জিন্দেগি কি ধারাবাহিকে কমলিকা চরিত্রের জন্য সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন। বিগ বস ৬ জেতার পর তার পর লম্বা বিরতি নেন ঊর্বসী। সম্প্রতি জানিয়েছেন, বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সময় আসলেই তার ঘোষণা করবেন। যদিও কবে সময় আসবে আমরা জানি না।

গহর খান

গহর খান

বিগ বস ৭ জেতার পর থেকে গহরের জীবনে একটা বিশাল পরিবর্তন এসেছে। বেশ কয়েকটি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে গহরকে। সম্প্রতি বেগম জান ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ে ব্যস্ত।

গৌতম গুলাটি

গৌতম গুলাটি

বিগ বস ৮ জেতার পর গহরের মতো গৌতমের জীবনেও একটা বড়সড় পরিবর্তন এসেছে। টেলিভিশনে অভিনয় করলেও সেভাবে পরিচিতি ছিল না গৌতমের। কিন্তু বিগ বস-ই তাকে জনপ্রিয়তা দিেছে। মহম্মদ আজহারউদ্দিনের বায়োপিকে রবি শাস্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে গৌতমতে। এছাড়াও এমটিভিতে নিজের একটি একক শো-ও সঞ্চালনা করেছেন তিনি।

প্রিন্স নারুলা

প্রিন্স নারুলা

রিয়্যালিটি শো-এর প্রিন্স বলা হয় এনাকে। রোডিজ, স্প্লিটসভিলা জেতার পর বিগ বস ৯ ও জিতেছিলেন প্রিন্স। জেতার পর বড়ো বহু ধারাবাহিকে নায়কের চরিত্রও বাগিয়েছেন। আপাতত ধারাবাহিকে অভিনয় নিয়েই ব্যস্ত প্রিন্স।

English summary
Bigg Boss winners over the years: Where are they now?
Please Wait while comments are loading...