Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিগ বস ১০ : আউট হতে মন্নু-মোনার সম্পর্ক নিয়ে এই মন্তব্য করলেন রাহুল দেব

Subscribe to Oneindia News

দর্শকের বিচারে সবচেয়ে কম ভোট পেয়ে এই রবিবার বিগ বসের বাড়ি থেকে আউট হয়ে গেলেন অভিনেতা রাহুল দেব। অনুষ্ঠানের সঞ্চালক সলমন খানের কথায় এই এভিকশন তাঁকে চমকে দিয়েছে। যদিও যারা প্রথম থেকে এই অনুষ্ঠান দেখছেন তারা হয়তো খুব একটা অবাক হননি।

অনুষ্ঠানে কিছু না করার জন্যই মুলত পরিচিত ছিলেন রাহুল। রবিবার পর্যন্ত গোটা সিজনে খুব কমই দেখা গিয়েছে রাহুলকে। বাড়ির ভিতরে কারোর জন্য তিনি দাঁড়াতেন না, নিজের কোনও মতামতই ব্যক্ত করেন না বলে প্রতিযোগীরাই একাধিকবার অভিযোগ তুলেছেন রাহুলের বিরুদ্ধে। কিন্তু অনুষ্ঠান থেকে এভিকশনের বেরিয়ে যাওয়ার পর অনুষ্ঠানের দুই জনপ্রিয় প্রতিযোগী মন্নু পঞ্জাবী এবং মোনালিসা-র সম্পর্ক নিয়ে মন্তব্য করলেন রাহুল।

বিগ বস ১০ : আউট হতে মন্নু-মোনার সম্পর্ক নিয়ে এই মন্তব্য করলেন রাহুল দেব

একটি জনপ্রিয় বিনোদন ওয়েবসাইটকে সাক্ষাৎকার দিতে দিয়ে মন্নু ও মোনালিসার সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলেন রাহুল। রাহুল বলেন, "আমার একথা বলতে কোনও দ্বিধা বা ভয় নেই যে মোনা আর মন্নুর সম্পর্ক নিশ্চিতভাবে লোক দেখানো। শুধুমাত্র এই শোয়ের জন্যই জেনেবুঝে এই সম্পর্ক তৈরি করা হয়েছে। এটা ওদের একটা স্ট্র্যাটেজি যা ওদের পক্ষে কাজ করেছে।"

প্রসঙ্গত, মন্নু ও মোনালিসার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্কের জেরে কিছুটা বিব্রত ছিলেন মোনালিসার বহু বর এবং মন্নুর প্রেমিকাও। অনুষ্ঠানে এসে তারা এইবিষয়ে নিজেদের বিরক্তি প্রকাশও করেছেন। বাড়ির ভিতরেও দুজনের সম্পর্ক নিয়ে একাধিক প্রতিযোগীকে কানাঘুষো করতে শোনা গিয়েছে। এবার সেই তালিকায় যোগ দিলেন রাহুলও। একথা জানার পর মন্নু বা মোনালিসার প্রতিক্রিয়া কী হবে তা সত্যিই জানার বিষয়।

English summary
Rahul Dev is the latest one to be evicted from the Bigg boss house. he spoke about Mona Lisa and Manu Punjabi's relationship. He said, is obviously a fake thing. It is for the show and it worked well for them
Please Wait while comments are loading...