Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিগ বসের বাড়িতে গর্ভের সন্তান নষ্ট হয়েছে প্রিয়াঙ্কা জগ্গার?

Subscribe to Oneindia News

বিগ বস ১০-এর বাড়িতে যা কখনও হয়নি তাই হয়েছে গত শনিবার। প্রথমবার কোনও প্রতিযোগীকে নমিনেশন ছাড়াই বাড়ি থেকে বের করে দিয়েছেন সঞ্চালক সলমন খান। তিনি প্রিয়াঙ্কা জগ্গা। নিজের মুখের অশ্লীল ভাষা ও অসভ্য আচরণের জেরে সলমনের বিরক্তির মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে।

প্রিয়াঙ্কা জগ্গাকে বাড়ি থেকে তাড়ানোর সলমনের সিদ্ধান্তকে যেখানে বিগ বস সমর্থকদের একটা বড় অংশই সমর্থন করছেন, সেখানেই, প্রিয়াঙ্কা এহেন আচরণের পিছনে চাঞ্চল্যকর যুক্তি খাঁড়া করেছেন প্রিয়াঙ্কার ভাই সমীর।

বিগ বসের বাড়িতে গর্ভের সন্তান নষ্ট হয়েছে প্রিয়াঙ্কা জগ্গার?

সমীরের দাবি, বিগ বসের বাড়িতে প্রিয়াঙ্কার গর্ভে থাকা সন্তান নষ্ট হয়ে যায়, সেই কারণেই বাড়িতে ৪ জন নারীরোগ বিশেষজ্ঞ প্রিয়াঙ্কাকে দেখতে বাড়ির ভিতরে এসেছিলেন। নিজের সন্তানকে হারিয়ে ভেঙে পড়েছিলেন প্রিয়াঙ্কা সেই কারণেই এহেন আচরণ।

বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে একটি ভিডিও বার্তা দেন প্রিয়াঙ্কা। যেখানে নিজের সপক্ষে ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, তাঁর শরীর ক্রমেই খারাপ হচ্ছিল সেকারণেই সহ প্রতিযোগীদের সঙ্গে অভব্য আচরণ করেছেন প্রিয়াঙ্কা, যা শেষমেষ সলমনকেও মেজাজ খোয়াতে বাধ্য করে। যা তাকে বাড়ির বাইরে বেরতে সাহায্য করে।

তাঁর কথায়, বারবার বিগ বসকে আবেদন করা সত্ত্বেও এভিগশন ছাড়া তাঁকে বাড়ির বাইরে বেরনোর অনুমতি দিচ্ছিল না বিগ বস। সিক্রেট রুম খেকে বাড়ির ভিতরে ঢুকতে না চাইলেও তাকে জোর করে শো-তে ফিরিয়ে আনা হয়।

English summary
Bigg Boss 10: Priyanka Jagga suffered miscarriage while inside house?
Please Wait while comments are loading...