Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) বিগ বস ১০ প্রতিযোগী VJ বানীর টপলেস ছবি ভাইরাল ইন্টারনেটে!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

রোডিস ৪ যাঁরা মন দিয়ে দেখেছেন তারা বুঝতেই পারবেন কেন গুরবানী ওরফে VJ বাণীকে বিগ বস ১০-এর প্রতিযোগী হিসাবে নেওয়া হয়েছে। যদিও সময়ের সঙ্গে সঙ্গে অনেকটাই বদলিয়েছেন বানী। নিজের ইমেজ নিয়ে এতটাই সতর্ক তিনি যে বিগ বস-এর বাড়িতে নজরেই আসছেন না তিনি।

তবে সম্প্রতি বানীর একটি টপলেস ছবি সোস্যাল মিডিয়ায় হইচই ফেলে দিচ্ছে। যদিও ছবিটি দুবছর আগের। তবু আচমকাই ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েছে ছবিটি।

টপলেস ছবি

টপলেস ছবি

এই ছবিতে গাঢ় নীল রংয়ের লং স্কার্ট শরীরে থাকলেও কোনও টপ নেই শরীরে। চুল দিয়ে ঢাকা বক্ষযুগল। হাতের ট্যাটুগুলির শো-অফ করছেন বানী।

পাবলিসিটি স্টান্ট

পাবলিসিটি স্টান্ট

দুবছর আগের ছবি কীভাবে সোস্যাল মিডিয়ায় এখন ভাইরাল হল, যখন বানী বিগ বস ১০-এর বাড়ির ভিতর প্রতিযোগী হিসাবে রয়েছেন। বিষয়টা কি কাকতালীয় নাকি পাবলিসিটি স্টান্ট?

বিগ বস প্রতিযোগী

বিগ বস প্রতিযোগী

মিডিয়ার খবর বিগ বস ১০-এর তারকা প্রতিযোগীদের মধ্যে বাণী ও রাহুল দেবের পারিশ্রমিকের পরিমাণ সবচেয়ে বেশি। ২ কোটি টাকা। অথচ সেই হারে দুজনের কেউই দর্শকের মনোরঞ্জনের রসদ জোগাতে পারছেন না।

সিক্স প্যাক অ্যাব

সিক্স প্যাক অ্যাব

বানী যেভাবে নিজের শরীর গঠন করেছেন একজন সাধারণ মেয়ের পক্ষে তা ভাবাও বিশাল ব্যাপার। রীতিমতো সিক্স প্যাক অ্যাব বানিয়েছেন বানী। তার উপর শরীরের অর্ধেকের বেশি অংশই ট্যাটুতে ঢাকা।

বানীর কেরিয়ার

বানীর কেরিয়ার

বানী হিন্দি এবং পাঞ্জাবি ছবিতে কাজ করেছেন। এছাড়াও তেলুগু ছবি থিক্কা-য়ও দেখা গিয়েছে বানীকে।

English summary
Bigg Boss 10 Participant VJ Bani’s Topless Pictures Go Viral!
Please Wait while comments are loading...