Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিগ বস ১০-এর চ্যাম্পিয়ান মনবীর গুর্জর পুরস্কারমূল্য দিয়ে কী করলেন জানেন? শুনলে চমকে যাবেন!

Subscribe to Oneindia News

হয়তো কিছুটা প্রত্যাশিতই ছিল। হরিয়ানার দেশি মুণ্ডা যেভাবে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন, তাতে সেরার মুকুটের যোগ্য় মনবীর গুর্জরই। শুধু আম জনতার নয়, নিজের সারল্য, বিশ্বাসযোগ্যতা, সততা দিয়ে মন টেলি তারকাদেরও মন জয় করে নিয়েছিলেন মনবীর। ভিজে বানীর মতো জনপ্রিয় তারকাকেও বাজিমাত দিয়ে দিলেন মনবীর। কিন্তু জেতার পর মনবীর যা করলেন তা জানলে মনবীরের ফ্যান ফলোইং আরও বাড়বে তা নিশ্চিত।[(ছবি) প্রাক্তন বিগ বস জয়ী তারকারা কোথায় এখন? ]

বিগ বস-এর পুরস্কার মূল্য ছিল ৫০ লক্ষ টাকা। কিন্তু টাস্ক আর প্রতিযোগী রোহন আর লোপার ভুলের কারণে বিগ বস তা কমিয়ে ৪০ লক্ষ টাকা করে দেয়। এই ১০ লক্ষ টাকা নিয়েই মনবীরের বন্ধু মন্নু চতুর্থ স্থানেই প্রতিযোগীতা থেকে বেড়িয়ে যান। অতএব পুরস্কার মূল্য হিসাবে মনবীর জেতেন ৪০ লক্ষ টাকা।

পুরস্কার মূল্যে অর্ধেক বিই হিউম্যানকে

পুরস্কার মূল্যে অর্ধেক বিই হিউম্যানকে

মনবীরকে চ্যাম্পিয়ন ঘোষণা করার পর সবাইকে চমকে দিয়ে মনবীরের বাবা ঘোষণা করেন পুরস্কার মূল্যের অর্ধেক টাকা অর্থাৎ ২০ লক্ষ টাকা তারা দান করতে চান। মনবীরের বাবা লেন, "মনবীরের জেতা অর্ধেক পুরস্কার মূল্য সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা বিইং হিউম্যানকে দান করা হবে।"

কী বললেন মনবীর

কী বললেন মনবীর

জেতার পর মনবীর বলেন, "আমি জিতেছি সবাই আমার প্রসংশা করছে, আমার ছবি তুলছে, আমার নাম চিৎকার করে বলছে। সবাই আমাকে তারকার মতো অনুভব করাচ্ছে। কিন্তু মন থেকে আমি এখনও সেই দেশি মুণ্ডাই রয়েছি।"

হতাশ বানী, নাখুশ গৌরব

হতাশ বানী, নাখুশ গৌরব

ফাইনালে এসে মনবীরের কাছে হেরে গিয়ে খানিকটা ভেঙে পড়েছেন বানী। স্বভাবতই বানীর হারে খুশি নন, তাঁর বন্ধু ও প্রাক্তন বিগ বস ১০ প্রতিযোগী গৌরব চোপড়া।

লোপামুদ্রার প্রতিক্রিয়া

লোপামুদ্রার প্রতিক্রিয়া

প্রতিযোগীতার তৃতীয় স্থানে থাকা লোপামুদ্রার কথায়, জিততে না পেরে তিনি কিছুটা হতাশ ঠিকই। তবে মনবীরের জেতায় তিনি খুশি। লোপার কথায়, মনবীর মন থেকে খুব ভাল মানুষ। ওই জয় ওর প্রাপ্য।

সবচেয়ে খুশী মনু

সবচেয়ে খুশী মনু

তবে মনবীর জেতায় হয়তো সবচেয়ে খুশী মনুই। মনু বলেন, আমি ১০ লক্ষ টাকা নিয়ে বেরলাম, আমার ভাই আমার প্রাণের বন্ধু মনবীর ৪০ লক্ষ টাকা জিতে এল, পুরো টাকাটাই দুই ভাই নিয়ে এসেছি। আমার জন্য এর থেকে আনন্দের খবর আর কি হতে পারে।

English summary
Bigg Boss 10 finale: Manveer Gurjar wins, donates half prize money to charity
Please Wait while comments are loading...