Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অ্যানিমেশন নয়, এবার অন্যভাবে আসছে 'দ্য লায়ন কিং' !

  • Posted By:
Subscribe to Oneindia News

এরকম অনেকের ক্ষেত্রেই হয়েছে যে, যাঁরা ছোটোবেলায় 'জঙ্গল বুক' দেখেছিলেন দুরদর্শনের পর্দায়, তাঁরা কিছুদিন আগে মুক্তি পাওয়া , নতুন 'জঙ্গল বুক'দেখার ইচ্ছে ছাড়তে পারেননি। কেউ হয়তো 'নস্টালজিক' সেই ছবি দেখাতে থিয়েটারে নিয়ে গিয়েছেন নিজের ছেলে মেয়েকে। আরও একবার এরকই এক নস্টালজিক ছবিকে প্রাণবন্ত করে দেখার সুযোগ করে দিতে চলেছে ওয়াল্ট ডিজনি। ছবির নাম ' দ্য লায়ন কিং'।

অ্যানিমেশন ছবি ' দ্য লায়ন কিং' মুক্তি পেয়েছে ১৯৯৪ সালে। তবে এবার 'লাইভ-অ্যাকশন ' - প্রযুক্তিতে মুক্তি পেতে চলেছে সেই ওয়াল্ট ডিজনির ' দ্য লায়ন কিং'। শেক্সপিয়ারের কাহিনী 'হ্যামলেট' থেকে উদ্বুদ্ধ হয়ে পিতা পুত্রের সম্পর্কের এক অন্য গল্প অ্যানিমেশনে বন্দি করেন পরিচালক রজার অ্যালর্স ও রব মিনকফ।

অ্যানিমেশন নয়, এবার অন্যভাবে আসছে 'দ্য লায়ন কিং' !

খবর সেই অ্যানিমেশনের গল্পকে এবার জলজ্যান্ত করে তুলতে আসছে ' দ্য লায়ন কিং'- এর রিমেক। 'জঙ্গল বুক' ছবিকে যেভাবে অ্যানিমেশন থেকে তুলে আরও বেশি প্রাণবন্ত করে তোলা হয়েছে তার রিমেক-এ, তেমনই করে তোলা হবে ' দ্য লায়ন কিং' কেও। এই ছবিকে এবার পরিচালনা করছেন জন ফ্যাভারিউ। ছবির কণ্ঠ শিল্পীদের মধ্যে রয়েছেন ডোনাল্ড গ্লোভার,জেম আর্ল জোনস।

জঙ্গলের রাজা সিংহ মুফাসাকে মেরে ফেলে তার জায়গা নিতে চায় মুফাসার ভাই স্কার। এদিকে কাকা স্কারের হাত থেকে কোনও মতে প্রাণ বাঁচিয়ে জঙ্গল ছাড়তে বাধ্য হয় মুফাসার ছেলে ছোট্ট সিম্বা। কিন্তু কিছু বছর বাদে সেই জঙ্গলেই আবার ফিরে আসার লড়াই শুরু করে সিম্বা। শেষ পর্যন্ত কী হয়েছিল , যাঁরা ছবি দেখেছেন তাঁরা জানেন। কিন্তু যাঁরা জানেন না তাঁদের দেখার জন্য তো আসছেই ' দ্য লায়ন কিং' -এর রিমেক। এখন এটাই দেখার যে, এই নতুন ছবিতেও বিখ্যাত 'হাকুনান মাটাটা' গানটি থাকে কী না !

English summary
Big stars to lead new Lion King remake.
Please Wait while comments are loading...