Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল বিদ্যা বালনের 'বেগম জান', ২ দিনে মাত্র ৭.৪৪ কোটি টাকার ব্যবসা

Subscribe to Oneindia News

বাংলা ছায়াছবি রাজকাহিনীর হিন্দি সংস্করণ বেগম জান নিয়ে প্রত্যাশা ছিল অনেক। একে রাজকাহিনীর গল্প যা বাংলা দর্শক সাদরে গ্রহণ করেছে তায় আবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিজেই। তবে এছবির সবচেয়ে বড় আকর্ষণ ছিলেন বিদ্যা বালন। কিন্তু তা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল 'বেগম জান'।

দ্বিতীয় দিনে উইকএন্ডে আয় করল মাত্র ৩.৫০ কোটি টাকা। ছবি মুক্তির প্রথমদিন আয় ছিল মাত্র ৩.৯৪ কোটি। শুক্র ও শনিবার মিলের বেগমজান-এর আয় মাত্র ৭.৪৪ কোটি টাকা।

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল বিদ্যা বালনের 'বেগম জান', ২ দিনে মাত্র ৭.৪৪ কোটি টাকার ব্যবসা

বেগমজান ছবির আনুমানিক বাজেট ছিল ১৫ টাকা আশেপাশে। গত শুক্রবার দেশের ১২০০টি বড়পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি। ছবির লক্ষ্মীলাভ তো হচ্ছেই না, উল্টে ছবিটি যে বহুল প্রশাংসা কুড়োচ্ছে তাও নয়। এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে।

সৃজিত মুখোপাধ্যায়ের রাজকাহিনী বরং বেশি প্রশংসা কুড়িয়েছিল। বিশেষ করে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বেগমজান চরিত্র অভিনয় করে অনেক বেশি প্রশংসা কুড়োতে সফল হয়েছিলেন।

বেগমজান ছবিতে বিদ্যা বালন ছাড়াও নাসিরউদ্দিনশাহ, ইলা অরুণ, গহর খান, পল্লবী শারদা, রজিত কাপুর, আশিস বিদ্যার্থী, চাঙ্কি পান্ডে, বিবেক মুসরান, পুনম সিং রাজপুত, ঋধিমা তিওয়াড়ি, ফ্লোরা সাইনি, প্রিয়াঙ্কা সেটিয়া, মিষ্টি চক্রবর্তী, সুমিত নিঝাওয়ান, পীতবাস এবং রাজেশ শর্মা অভিনয় করেছেন।

English summary
Begum Jaan continues nosedive, Vidya Balan-starrer earns just Rs 7.44cr in two days
Please Wait while comments are loading...