Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাচ্চাদের রিয়্যালিটি শোকে তীব্র আক্রমণ সুজিত সরকারের, যা বললেন তাতে মাথায় হাত পড়তে পারে চ্যানেলের

Subscribe to Oneindia News

সবে হয়তো বুলি ফুটেছে, তাতেই কারোর হাতে জোর করে মাইক্রোফোন ধরিয়ে দেওয়া হচ্ছে , কিম্বা কারোর পায়ে ঘুঙুর পরিয়ে নাচতে উঠিয়ে দেওয়া হচ্ছে মঞ্চে। আর এই সব বাধ্যবাধকতার জাঁতাকলে পড়ে, শিশুমনের সারল্য কোথায় হারিয়ে যাচ্ছে। কোনও বাচ্ছা একটু মোটা বলে তাকে নিয়ে নক্কার জনক রসিকতা কোথাও বা সরল মুখগুলিতে জায়গা করে নিচ্ছে 'বড়দের বুলি'। আর এসব দেখিয়েই একের পর এক রিয়্যালিটি শো বাড়িয়ে নিচ্ছে নিজেদের টিআরপি।

ছোট পর্দায় একের পর রিয়্যালিটি শোগুলির টিআরপির ইঁদুর দৌড়ের মাঝে পড়ে শেষ হয়ে যাচ্ছে শিশুদের সরলতা। নিজেদের অজান্তেই একটা গোটা প্রজন্ম হারাতে বসেছে শৈশবকে। আর এই বিষয়টি নিয়েই এবার মুখ খুললেন প্র্যখ্যাত বলিউড পরিচালক সুজিত সরকার। তাঁর দাবি এই ধরনের রিয়্যালিটি শো যেভাবে শিশুদের মানসিকতাকে যেভাবে নষ্ট করছে, তার জন্য শো গুলি বন্ধ হওয়া উচিৎ।

বাচ্চাদের রিয়্যালিটি শোকে তীব্র আক্রমণ সুজিত সরকারের, যা বললেন তাতে মাথায় হাত পড়তে পারে চ্যানেলের

এর আগেও বহুবার এ নিয়ে আলোচনা হয়েছে। একটি বাংলা রিয়্যালিটি শো নিয়ে এর আগে বহুবার বিতর্ক উঠেছে। এর আগে আরেকটি ছোটদের ট্যালেন্ট হান্ট রিয়্যালিটি শোতে পরিচালক রিঙ্গো বিচারকের আসনে বসে সমালোচনার মুখে পড়েন। সেটি নিয়েও যথেষ্ট জলঘোলা হয়। তবে ছোট পর্দায় একের পর রিয়্যালিটি শো নিজেদের জনপ্রিয়তা বাড়াতে এভাবেই শিশুদের তুলে ধরছে।

English summary
Ban all reality show involving children says renowned director .Concerned about children's purity and emotions, filmmaker Shoojit Sircar has requested authorities to ban reality TV shows that have the little ones as participants.Many Indian television channels have been airing many singing and dance based reality shows over the past few years, and Sircar doesn't seem to be hooked on them.
Please Wait while comments are loading...