Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অনুষ্কার জন্য ক্যাটরিনাকে ফেরালেন প্রভাস! ঘটনাটি আসলে কী?

Subscribe to Oneindia News

অনেকদিন ধরেই দক্ষিণী চলচ্চিত্র জগতে এই খবর উড়ে বেড়াচ্ছে যে, বাহুবলী প্রভাসের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে 'বাহুবলী ২' এর নায়িকা অনুষ্কা শেট্টির। এই খবরকে গুজব বলে উড়িয়েও দিয়েছে দুই তারকার ঘনিষ্ঠ মহল। তবে এখন শোনা যাচ্ছে অনুষ্কা শেট্টির জন্যই নাকি ক্যাটরিনা কাইফকে তাঁর আসন্ন ছবি 'সাহো' থেকে সরিয়ে দিয়েছেন প্রভাস!

অনুষ্কার জন্য ক্যাটরিনাকে ফেরালেন প্রভাস! ঘটনাটি আসলে কী?

খবরের সত্যতা নিয়ে এখনও প্রশ্ন থাকলেও , জানা যাচ্ছে প্রভাসের আসন্ন ছবি' সাহো'তে অভিনয়রে জন্য় ক্যাটরিনার কাছে প্রস্তাব রেখেছিলেন ছবির প্রযোজকরা। তবে তা কে নস্যাৎ করে, প্রভাসের সঙ্গে নাকি কাজ করতে তিনি আগ্রহী নন বলে জানিয়েদেন বলিউড সুন্দরী ক্যাট। যাকে মোটেও ভালোভাবে নেয়নি ছবির গোটা দল।

আর সেই ঘটনাকে মাথায় রেখে, ক্যাটরিনার কথা ভাবা ছেড়ে দিয়ে, এখন অনুষ্কাকে এই ছবিতে প্রভাসের বিপরীতে কাস্ট করা হচ্ছে। তবে অসমর্থিত সূত্রের খবর 'দেবসেনা' অনুষ্কা শেট্টিতে মন মজে রয়েছে প্রভাসের। অনুষ্কার সঙ্গে কাজ করতে চাইছেন প্রভাস। আর তাই 'সাহো' থেকে ক্যাটরিনাকে সরিয়ে অনুষ্কাকে নেওয়া হয়েছে, বলে দাবি সূত্রের।

English summary
So, what's the latest update about the film? Well, rumours are rife that Prabhas has ousted Katrina Kaif from the film and is planning to rope in his alleged girlfriend, Anushka Shetty.
Please Wait while comments are loading...