Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? উত্তর জানিয়ে ভাইরাল ভিডিও ফাঁস স্যোশাল মিডিয়ায়

  • Posted By:
Subscribe to Oneindia News

২০১৫ সালে যখন বাহুবলীর প্রথম ভাগ সিনেমা হলে মুক্তি পেয়েছিল তখন দর্শকদের মধ্যে সেভাবে উত্তেজনা ছিল না। সিনেমা মুক্তি পাওয়ার পরে ধীরে ধীরে আগ্রহ বাড়তে থাকে এবং পরে তা গণ উন্মাদনায় পরিণত হয়।[(ছবি) বাহুবলী ২ সিনেমা নিয়ে অজানা তথ্য জেনে নিন একনজরে ]

এবং প্রথম ভাগের শেষ দৃশ্যে সেনাপতি কাটাপ্পা পিছন থেকে বাহুবলীকে তলোয়ার ঢুকিয়ে খুন করার দৃশ্য ভারতীয় সিনেমার ইতিহাসে সেরা দৃশ্যগুলির মধ্যে চিরকালীন স্থান পেয়ে গিয়েছে।

কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? উত্তর জানিয়ে ভাইরাল ভিডিও ফাঁস স্যোশাল মিডিয়ায়

ক্লাইম্যাক্সে শুধু একটি প্রশ্ন রেখে সিনেমাটি শেষ করা হয়। কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? এই প্রশ্নের উত্তর পেতে গত দুই বছর ধরে আসমুদ্র হিমাচল অপেক্ষা করে রয়েছে। এদিন সেই বহুপ্রতীক্ষিত উত্তর জানাতে মুক্তি পেয়েছে এসএস রাজামৌলী পরিচালিত বাহুবলী দ্য কনক্লুশন।

তবে এত বড় একটি সিনেমা মুক্তির আগে পরে বিতর্ক থাকবে না তা আবার হয় নাকি। ইতিমধ্যে স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। তাতে বাহুবলী ২ এর একটি দৃশ্য রয়েছে। তাতে জানা গিয়েছে, কেন কাটাপ্পা খুন করল বাহুবলীকে।

দৃশ্য অনুযায়ী, মহারাজ বল্লালদেব বাহুবলীকে মারার জন্য কাটাপ্পাকে আদেশ দেন। তা শুনে কাটাপ্পা রাজমাতা শিবাগামীকে বলেন, মহারাজকে এই কাজ করতে মানা করুন। এই পাপ কাজ তিনি করতে পারবেন না। শিবাগামীকে কাটাপ্পা জিজ্ঞাসা করেন, এই কাজে তাঁর সম্মতি রয়েছে কিনা।

তা শুনে রাজমাতা বলেন, বাহুবলীকে মরতে হবে। অর্থাৎ তাঁর সম্মতি রয়েছে। তা শুনে নিজের তলোয়ার বের করে কাটাপ্পা রাজমাতা শিবাগামীকে বলেন তাঁর মুণ্ডচ্ছেদ করে দিতে। কারণ এই কাজ তিনি করতে পারবেন না।

কাটাপ্পার কথা শুনে শিবাগামী বলেন, কাটাপ্পা এই কাজ না করলে তিনি বাহুবলীকে মারবেন। যা শুনে কাটাপ্পা বলেন, না রাজমাতা এই পাপ কাজ আপনি করবেন না। আমি প্রয়োজনে এই কাজ করব। কারণ যুগ যুগ ধরে কাটাপ্পার পরিবার মাহিশমতীর রাজ সিংহাসনে বসা ব্যক্তির দাসত্ব করে আসছে। ফলে রাজমাতার আদেশ তিনি ফেলতে পারবেন না। এবং অগত্যা কাটাপ্পাকে খুন করতে হয় বাহুবলীকে।

English summary
Baahubali 2 scene leaked : Why Katappa killed Baahubali revealed
Please Wait while comments are loading...