Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাহুবলী দেখতে বাংলাদেশ থেকে চার্টার্ড বিমানে ভারতে এলেন ৪০জন বাংলাদেশি

  • Posted By:
Subscribe to Oneindia News

কলকাতা, ৪ মে : দক্ষিণী ছবি বাহুবলী ২ শুধু ভারতে নয়, সারা পৃথিবীতে সাড়া ফেলে দিয়েছে। মুক্তি পাওয়ার পর থেকেই একের পর এক রেকর্ড ভাঙতে শুরু করেছে সিনেমাটি। সারা বিশ্বে মোট ৯ হাজার স্ক্রিনে মুক্তি পাওয়া এই সিনেমা প্রথম দিনেই ১০০ কোটি টাকা কামিয়েছে যা ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালীন রেকর্ড।

এখানেই শেষ নয়, প্রথম তিনদিনে বাহুবলী দ্য কনক্ল্যুশন ৫০০ কোটি টাকা বেশি ব্যবসা করেছে যেটিও একটি রেকর্ড। এবং এক সপ্তাহ শেষ হওয়ার আগেই নয়া উচ্চতায় বাহুবলী ২ পৌঁছে যাবে, সেরকম পূর্বাভাসও করেছেন সিনেমা বিশেষজ্ঞরা।

বাহুবলী দেখতে বাংলাদেশ থেকে চার্টার্ড বিমানে ভারতে এলেন ৪০জন বাংলাদেশি

এত গ্র্যান্ড একটি সিনেমা নিয়ে প্রতিবেশী বাংলাদেশের সিনেমাপ্রেমীদের উৎসাহ থাকবে না, তা আবার হয় নাকি। ফলে বাহুবলীর উন্মাদনায় গা ভাসাতে বাংলাদেশ থেকে ভারতে এসেছেন ৪০ জন সিনেমাপ্রেমী। এবং তারা বাংলাদেশ থেকে বিশেষ চার্টার্ড বিমানে চেপে কলকাতায় এসেছেন শুধুমাত্র বাহুবলী ২ দেখবেন বলে।

জানা গিয়েছে, গত সোমবার ঢাকা থেকে বিমানে কলকাতা আসে দলটি। দক্ষিণ কলকাতায় একটি মাল্টিপ্লেক্সে তারা সিনেমাটি দেখেন। সিনেমা দেখার পর অভিভূত হয়ে তাদের মধ্যে ফরজানা নামে একজন জানান, ২ বছর ধরে আমরা অপেক্ষা করছিলাম কাটাপ্পা কেন বাহুবলীকে মেরেছে তার উত্তর জানার জন্য। কলকাতায় আমাদের অনেক বন্ধু জানাতে চেয়েছিল কেন কাটাপ্পা বাহুবলীকে মারল? তবে ওদের কাছে না শুনে নিজের চোখে দেখতেই আমরা বাংলাদেশ থেকে কলকাতায় এসেছি।

আর এক বাংলাদেশী সিনেমাপ্রেমী হাসান খান নিজের দুই ছেলে-মেয়েকে নিজে কলকাতায় এসেছেন। তিনি জানান, আমরা বলিউড সিনেমার ভক্ত। দক্ষিণ ভারতীয় সিনেমা নিয়ে কোনও ধারণা ছিল না। প্রথমবার বাহুবলী ১ দেখি আমরা। তখন থেকেই মন্ত্রমুগ্ধ। আর বাহুবলী ২ দেখার পর দক্ষিণ এশীয় হিসাবে গর্ববোধ করছি।

English summary
Baahubali 2 craze hits Bangladesh, fans fly to India to watch SS Rajamouli's film
Please Wait while comments are loading...