Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ওপর হামলার নিন্দায় আমির খান

  • Posted By:
Subscribe to Oneindia News

পদ্মাবতীর সেট- এ পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ওপর আক্রমণের ঘটনার তীব্র নিন্দা করলেন অভিনেতা আমির খান। ঘটনাটিকে একটি দুঃখজনক ঘটনা বলে ব্যাখ্যা করেছেন তিনি। তাঁর ছবি 'দঙ্গল' -এর 'সাকসেস পার্টি'তে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন আমির।

কিছুদিন আগে রাজস্থানে 'পদ্মাবতী' ছবিটির শ্যুটিং -এর সময় রাজপুত করনী সেনার পক্ষ থেকে কয়েকজন সদস্য চড়াও হন বনশালীর ওপর। অভিযোগ তোলা হয়,পরিচালক সঞ্জয়লীলা বনশালী পদ্মাবতীর ছবিতে ঐতিহাসিক তথ্যকে বিকৃত করে প্রস্তুত করছেন।

পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ওপর হামলার নিন্দায় আমির খান

এই অনভিপ্রেত ঘটনার প্রেক্ষিতে আমির বলেন, যা ঘটেছে যা ঠিক ঘটেনি। পাশপাশি আমির জানান, রাজস্থানে শ্যুটিং- এর জন্য তিনি প্রায়ই গেছেন কিন্তু এরকম ঘটনা কখনও ঘটেনি। বলিউডের মিঃ পারফেক্টশনিস্ট আরও বলেন যে , এভাবে কারোরই নিজের হাতে আইন তুলে নেওয়া উচিত নয়।

এর আগে, রাজস্থানের জয়গড় দুর্গে বনশালী তাঁর গোটা ইউনিট নিয়ে শ্যুটিং করছিলেন । তখনই তাঁর ওপর হামলা চালানো হয়। অভিযোগ রাজপুত সংষ্কৃতিকে বিকৃত আকারে সিনেমায় তুলে ধরার চেষ্টা করছেন বনশালী। প্রসঙ্গত,এবছরের নভেম্বর মাসে দিপীকা পাড়ুকোন, শাহিদ কাপুর,রনবীর সিং অভিনীত এই ছবি মুক্তি পেতে চলেছে।

English summary
Superstar Aamir Khan has condemned the recent attack on filmmaker Sanjay Leela Bhansali on the sets of “Padmavati”, saying it was “very unfortunate.” Bhansali and the team of “Padmavati” were roughed up by members of the Rajput Karni Sena for allegedly presenting “distorted facts” in the movie. The group even stalled the shooting by vandalising the set at Jaigarh Fort.
Please Wait while comments are loading...