Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আবার বিয়ে করছেন অ্যাঞ্জেলিনা, বিরক্ত ব্র্যাড পিট !

শোনা যাচ্ছে কোনও ব্রিটিশ নাগরিকের সঙ্গে বিয়ে করতে চলেছেন অ্যাঞ্জেলিনা জোলি।

Subscribe to Oneindia News

হলিউড অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে ৭ মাস আগে। আর সাতটা মাস কাটতে না কাটতেই ফের একবার অ্যাঞ্জেনিলা জোলির নতুন করে বিয়ের খবরের গুঞ্জন চারিদিকে।

শোনা যাচ্ছে কোনও ব্রিটিশ নাগরিকের সঙ্গে বিয়ে করতে চলেছেন অ্যাঞ্জেলিনা জোলি। তবে সেই ব্যক্তির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তবে এক বিখ্যাত ম্যাগাজিন সূত্রে জানা গিয়েছে , অ্যাঞ্জেলিনার হবু স্বামী একজন সুর্দশন ব্রিটিশ উদ্যোগপতি। যাঁর ব্রিটিশ রাজনীতিতেও দখল রয়েছে।

আবার বিয়ে করছেন অ্যাঞ্জেলিনা? বিরক্ত ব্র্যাড পিট !

ব্রাঞ্জেলিনা জুটি অর্থাৎ ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনার সম্পর্কের চ্যুতির পরও দুজনকে নানা জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে। তবে অ্যাঞ্জেলিনার সঙ্গে কারোর সম্পর্ক রয়েছে কী না তা জানতেন না ব্র্যাড। তবে সূ্ত্রের খবর বিষয়টি নিয়ে অত্যন্ত বিরক্ত ব্র্যাড।

তবে কানাঘুষো খবর, ব্র্যাডের সঙ্গে সম্পর্কের শেষ পর্যায়ে থাকাকালীনই , এই ব্রিটিশ নাগরিকের সঙ্গে পরিচয় ও ঘনিষ্ঠতা ছিল অ্যাঞ্জেলিনার। সব মিলিয়ে অ্যাঞ্জেলিনার পছন্দের এই রহস্য পুরুষের বিষয়ে কৌতূহলে রয়েছেন , এই হলিউড অভিনেত্রীর ভক্তরা।

English summary
Several new reports suggest that Angelina Jolie, just seven months after her separation from Brad Pitt, is looking to get married to a mysterious British man.
Please Wait while comments are loading...