Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) ১৭ বছর পুরনো ঐশ্বর্য-অমৃতার ছবি ভাইরাল ইন্টারনেটে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

অনেকেই জানেন না অমৃতা অরোরা এবং ঐশ্বর্য রাই একসঙ্গে কাজ করেছিলেন। একসঙ্গে এই দুই অভিনেত্রী কাজ করেছিলেন ছিলেন প্রায় ১৭ বছর আগে। একটি বিজ্ঞাপনের জন্য ফটো শ্যুট করেন এই দুই অভিনেত্রী।

অমৃতা অরোরা তার সোস্যাল নেটওয়ার্কে ১৭ বছর আগে তোলা সেই ছবি পোস্ট করার পরেই ছবিটি ভাইরাল হয়ে যায়। এই ছবিটি দেখে নস্ট্যালজিক হয়ে পড়েন অমৃতা। ঐশ্বর্য সিনেমায় কাজ শুরু করার আগে একজন মডেল হিসাবে বেশ সফলতা পেয়েছিলেন। সময়ের সঙ্গে সঙ্গে গ্ল্যামার ওয়ার্ল্ডে ঐশ্বর্য একের পর সাফল্যের সিঁড়ি পাড় করেছেন। পরে অবশ্য মডেলিংর সঙ্গে ,সিনেমায় কাজ করতে শুরু করেন ঐশ্বর্য।

অমৃতা ১৭ বছর আগে তোলা ছবিটি পোস্ট করে পুরনো দিনের স্মৃতিচারনা করেন। পোস্টে অমৃতা লেখেন, ১৭ বছরের পুরনো স্মৃতি। প্রভু দাসগুপ্তর এই ছবিটা তুলেছিলেন বলে জানান অমৃতা। একসঙ্গে মজেলিং  করলেও, সিনেমায় একসঙ্গে কোনদিনই অভিনয় করেননি এই দুই অভিনেত্রী।

অমৃতা-ঐশ্বর্য

অমৃতা-ঐশ্বর্য

কয়েকদিন আগে অভিনেত্রী অমৃতা অরোরা তার ভক্তদের উদ্দেশ্যে সোস্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। ঐশ্বর্য-অমৃতার ছবিট ১৭ বছর আগে এক বিজ্ঞাপনের শ্যুটে তোলা হয়েছিল বলে অমৃতা জানান। সাদা কালো ছবিটি ইন্টারনেটে পোস্ট করার পরেই ভাইরাল হয়ে যায়।

মডেল ঐশ্বর্য

মডেল ঐশ্বর্য

অনেক কম বয়সেই ঐশ্বর্য মডেলিং শুরু করেছিলেন। বলা ভাল মডেলিং এর জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী। পরে অবশ্য তিনি মডেলিংএর সঙ্গেই বলিউডে অভিনয় করতে শুরু করেন।

পেপসি বিজ্ঞাপনে ঐশ্বর্য

পেপসি বিজ্ঞাপনে ঐশ্বর্য

ঐশ্বর্য তাঁর মডেলিং জীবনের শুরুর দিকে অনেক বিজ্ঞাপনের কাজ করেন। প্রহ্লাদ কক্কর নামে একজন পরিচালক ঐশ্বর্যকে পেপসির বিজ্ঞাপনে সুযোগ দিয়েছিনেল। এই বিজ্ঞাপনটিতে আমির খান, মহিমা চৌধুরি, ও ঐশ্বর্য একসঙ্গে কাজ করেছিলেন।

চক্ষুদান

চক্ষুদান

ঐশ্বর্য রাই হলেন প্রথম মডেল যিনি মৃত্যর পরে তিনি তার চক্ষুদান করবেন বলে ঘোষনা করেছেন। একটি বিউটি কনটেস্টে অংশ নিয়েছিলেন ঐশ্বর্য, সেখানেই তিনি ঘোষনা করেছিলেন, যে তার মৃত্যু পরে চক্ষুদান করে দেবেন। একজন দৃষ্টিহীন যাতে দৃষ্টি ফিরে পান সেই জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন ঐশ্বর্য।

অজানা তথ্য

অজানা তথ্য

অনেকেই হয়তো জানেন না ১৯৯১ সালে ফোর্ড সুপার মডেল কনটেস্টে অংশগ্রহণ করেছিলেন ঐশ্বর্য। প্রথমে তাঁর ইচ্ছা না থাকলে শেষ পর্যন্ত বন্ধুদের অনুরোধ রাখতে প্রতিযোগীতায় অংশ নেন। বলা ভাল এই প্রতিযোগিতাটি জিতেছিলেন ঐশ্বর্য।

মিস ঐশ্বর্য

মিস ঐশ্বর্য

১৯৯৪ সালে মিস ইন্ডিয়া কনটেস্টে মূল পর্বে হেরে গেলও এই প্রতিযোগিতা থেকে পাঁচটি সেরা শিরোপা তিনি পেয়েছিলেন। মিস ক্যাটওয়াক, মিস ফোটোজেনিক, মিস পপুলারের খেতাব ছিল সেই তালিকায়।

মিস ওয়ার্ল্ড

মিস ওয়ার্ল্ড

মিস ইন্ডিয়ার খেতাব জিততে না পারলেও ঐশ্বর্য সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছিলেন মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে। এর পর থেকে ঐশ্বর্যকে আর ফিরে তাকাতে হয়নি। ১৯৯৭ সালে মণিরত্নম পরিচালিত তামিল সিনেমা অভিনয়ের সুযোগ পান। এটাই ছিল ঐশ্বর্য অভিনীত প্রথম ছবি।

English summary
Amrita Arora Posts A Throwback Picture With Aishwarya Rai From Modelling Days
Please Wait while comments are loading...