Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কেন বিনোদ খান্নার কাছে ক্ষমা চান অমিতাভ?

Subscribe to Oneindia News

অভিনেতা বিনোদ খান্নার মৃত্যুতে যে তিনি কতটা আঘাত পেয়েছেন, তা নিজের ব্লগে লিখেছেন অমিতাভ বচ্চন। বলিউডের একাধিক ছবিতে বিনোদ খান্নার সঙ্গে অভিনয় করেছেন তিনি। দুজনের বন্ধুত্বের সম্পর্কও তাই গভীর। আর বিনোদ-অমিতাভের বন্ধুত্বের চলার পথে নানা ঘটনার কথা নিজের ব্লগে প্রকাশ করেছেন অমিতাভ বচ্চন।

পুরনো দিনের নানা প্রসঙ্গ উথ্থাপন করে নিজের ব্লগে বিনোদ খান্নার স্মৃতিচারণা করেছেন অমিতাভ বচ্চন। সেই সঙ্গে বিগ বি জানিয়েছেন, এক বিশেষ ঘটনাকে কেন্দ্র করে তিনি বিনোদ খান্নার কাছে ক্ষমাও চান।

কেন বিনোদ খান্নার কাছে ক্ষমা চান অমিতাভ?

বিগ বি জানিয়েছেন, একবার শ্যুটিং এর সময় , এক দৃশ্যে বিনোদকে একটি গ্লাস ছুঁড়ে মারার কথা ছিল অমিতাভ বচ্চনের। সেই সময় গ্লাসটি হঠাৎই গিয়ে লাগে বিনোদ খান্নার মুখে। যার জন্য মুখে গুরুতর চোট পান বিনোদ খান্না।

সেই প্রসঙ্গ উথ্থাপন করে আজও অনুশোচনায় ভুগছেন বন্ধু অমিতাভ বচ্চন। এমনটাই নিজের ব্লগে লিখেছেন অমিতাভ বচ্চন। ঘটনার পর কীভাবে গাড়ি চালিয়ে তিড়িঘড়ি বিনোদকে চিকিৎসকের কাছে নিয়ে গিয়েছিলেন বিগ বি , তাও নিজের ব্লগে লিখেছেন বলিউডের এই কালজয়ী অভিনেতা।

English summary
Amitabh Bachchan says,That guilt ridden incident when I had to fling a glass in a scene towards him and it accidentally hitting his chin, cutting him open right through to his teeth."
Please Wait while comments are loading...