Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ভিডিও) আরএসএস প্রধানের কাছ থেকে পুরস্কার গ্রহণ আমিরের

১৬ বছরের পুরস্কার বিতরণের মঞ্চে পুরস্কার নিলেন বলিউডের মিস্টার 'পারফেকসনিস্ট' আমির খান। এই পুরস্কার তিনি নিয়েছেন খোদ আরএসএস প্রধান মোহন ভগবতের কাছ থেকে।

Subscribe to Oneindia News

দীর্ঘ ১৬ বছর তিনি কোনও পুরস্কার বিতরণের সভায় উপস্থিত হননি। আর ১৬ বছরের সেই রেকর্ড ভেঙে এবার পুরস্কার বিতরণের মঞ্চে পুরস্কার নিলেন বলিউডের মিস্টার 'পারফেকসনিস্ট' আমির খান। শুধু উপস্থিত হওয়াই নয়, মঞ্চে উঠে পুরস্কার গ্রহণ করে প্রথ মাফিক নিজের পরিচালক , সহকর্মীদের ধন্যবাদও জ্ঞপন করেন আমির।

(ভিডিও) আরএসএস প্রধানের কাছ থেকে পুরস্কার গ্রহণ আমিরের

চমক এখনও শেষ হয়নি। এই পুরস্কার তিনি নিয়েছেন খোদ আরএসএস প্রধান মোহন ভগবতের কাছ থেকে। সোমবার মুম্বইয়ে আয়োজিত দীনানাথ মঙ্গেশকার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত হন আমির। যে অনুষ্ঠানে মুম্বইের নামী দামী ব্যক্তিত্বদের সম্মানিত করা হয়।

আমিরকেও এই অনুষ্ঠানে 'দঙ্গল' ছবিতে তাঁর অভিনয়ের জন্য সম্মানিত করা হয়। অনুষ্ঠানের প্রদান অথিতি ছিলেন আর এসএস প্রধান মোহন ভগবত। অনুষ্ঠানে আমির ছাডা়ও সম্মানিত করা হয় ক্রিকেটার কপিল দেবকে। সম্মানিত হন স্বর্ণযুগের অভিনেত্রী বৈজন্তিমালা।

English summary
Amir Khan received Master Dinanath Mangeshkar Awards for his outstanding work in Dangal. Amir Khan who always escapes award functions finally attended Awards ceremony. He was honoured by RSS chief Mohan Bhagwat.
Please Wait while comments are loading...