Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) "আমায় ব্যবহার করে ছেড়ে দিয়েছে অক্ষয়", বিস্ফোরক স্বীকারোক্তি শিল্পার

Subscribe to Oneindia News

বলিউডের 'খিলাড়ি' অক্ষয় কুমার কেরিয়ারের শুরুর দিকে বহু নায়িকার সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন বলে কানাঘুষো রটে। রবিনা ট্যান্ডনের নাম এঁদের মধ্যে সবচেয়ে সবচেয়ে বেশি শোনা গেলেও, একসময় অভিনেত্রী শিল্পা শেট্টির নামও জড়িয়েছিল অক্ষয়ের সঙ্গে।

এবার পুরনো সেইসব কথাই আবারও একবার তুললেন বলিউড সুন্দরী শিল্পা শেঠি। শুধু প্রসঙ্গ তোলাই নয়, কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শিল্পা অক্ষয়ের বিরুদ্ধে অভিযোগের সুরে উসকে দেন বহু পুরনো কথা। কী বললেন শিল্পা, দেখে নেওয়া যাক।

শিল্পার অভিযোগ

শিল্পার অভিযোগ

সাক্ষাৎকারে শিল্পা অভিযোগ করেন, তাঁর সঙ্গে মিথ্যাচার করেছিলেন অক্ষয়। আরও একাধাপ এগিয়ে তিনি বলেন বিশ্বাসঘাতকতা করে, অক্ষয় তাঁর ও অন্য একজনের একসঙ্গে সম্পর্ক রেখে চলেন। পরে তিনি তা জানতে পারেন , যখন অক্ষয় তাংকে ছেড়ে চলে যান।

"প্রাক্তনকে ভোলা যায় না"

প্রাক্তন প্রেম ও প্রাক্তন প্রেমিক সম্পর্কে শিল্পা বলেন, " প্রাক্তন প্রেমিক ও প্রেমকে সহজে ভোলা যায়না। আমি খুশি যে আমার কাছে এই সময়টা কাটিয়ে ওঠার ক্ষমতা ছিল। আমি কখনও অক্ষয়ের সঙ্গে ছবি করব না আর। "

ব্যক্তিগতভাবে সেসময় খারাপ সময় ছিল

ব্যক্তিগতভাবে সেসময় খারাপ সময় ছিল

সাক্ষাৎকারে শিল্পা জানিয়েছেন, "সেসময়টা ছিল খুব খারাপ সময়। ভালো হয়েছে সেই সময়টা কেটে গিয়েছে। খারাপের পরেই আসে ভালো সময়। সেই সময় আমার কেরিয়ারে সব কিছুই ভালো চলছিল, শুধু ব্যক্তিগত জীবনের সমস্যাই আমার খারাপটাকে ডেকে আনছিল।

"খারাপ লাগাটাই কী স্বাভাবিক নয় ?"

অক্ষয়ের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের বিষয়ে তাঁকে সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে শিল্পা জানান, "আমার কী তখন খারাপ লাগা উচিত ছিল না ? যখন আপনি কাউকে ভালোবাসেন , আর দেখেন সে আপনাকে ব্যবহার করছে, তখন খারাপ লাগাটাই স্বাভাবিক। "

"এটা ভাবতে পারিনি"

অভিযোগের সুরে শিল্পা জানান , " আমি কোনও দিনের জন্য ভাবতে পারিনি অক্ষয় আমার সঙ্গে এরকম কিছু করবে। আমাদের সম্পর্কে প্রথম থেকে শেষ পর্যন্ত ,অক্ষয় এটা করতে পারবে ভাবতে পারিনি।"

ব্রেক-আপের খবর দেরিতে প্রকাশিত হল কেন ?

ব্রেক-আপের খবর দেরিতে প্রকাশিত হল কেন ?

শিল্পা এপ্রসঙ্গে জানান, " আমি চেয়েছিলাম আমাদের ছবি আগে মুক্তি পাাক। আমার ব্যক্তিগত সম্পর্কের জন্য আমাদের জুটির ছবি প্রভাবিত হোক সেটা কখনওই চাইনি আমি। আর তাই 'ধড়কন' ছবি মুক্তির পরই ব্রেক-আপের কথা আমি জানাই।"

অক্ষয় কী বলেছিলেন ?

অক্ষয় কী বলেছিলেন ?

কিছুদিন আগেই সম্পর্ককে সবার সামনে 'তামাশা' না বানানো নিয়ে এক মন্তব্য করেন অক্ষয় কুমার। সে প্রসঙ্গে শিল্পা বলেন, " এটা ওর বক্তব্য আমারা নয়, ও আমার সঙ্গে যা করেছে, এছাডা় আর কীই বা বলতে পারে ও ? আর অক্ষয় সম্পর্কে বাকি মহিলাদের সতর্ক করাটা দরকার ছিল। "

টু্ইঙ্কিলের সঙ্গে সম্পর্ক কেমন শিল্পার?

টু্ইঙ্কিলের সঙ্গে সম্পর্ক কেমন শিল্পার?

অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কিল খান্না সম্পর্কে শিল্পা বলেন, "আমি টুইঙ্কিলকে কোনওভাবেই দোষ দিতে রাজি নই। কারণ এটা ওর সমস্যা নয়, আমার সাথে বিশ্বাসঘাতকতা করেছে অক্ষয়। তার জন্য অন্য কোনও মহিলাকে আমি দোষ দেব না। পুরো বিষয়টাই অক্ষয়ের দোষ। "

English summary
Akshay Kumar had a very colourful past as far as his love life was concerned. One can never forget his affair with the leggy lass Shilpa Shetty. They fell for each other while shooting for a movie together.
Please Wait while comments are loading...