Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) প্রাক্তন বান্ধবী রবিনা ট্যান্ডনকে নিয়ে হঠাৎ কী বললেন অক্ষয় ?

  • Posted By:
Subscribe to Oneindia News

৯০ এর দশকে বলিউডে কান পাতলেই শোনা যেত অক্ষয় কুমার ও রবিনা ট্যান্ডন জুটির সম্পর্কের কথা। ১৯৯৪ সালে রাজীব রাই পরিচালিত 'মোহরা' -ছবিতে এই জুটি মন জয় করে নিয়েছিল সিনেমা প্রেমীদের।

অনেকেই তখন বলেছিলেন, দুজনের ব্যক্তিগত সম্পর্কের রসায়ন ধরা পড়েছে স্ক্রিনেও। মোহরা ছাড়াও 'বারুদ' , 'দাভা' ইত্যাদি একের পর এক ছবিতে হিট জুটি ছিলেন তাঁরা। সম্পর্কের বিষয়ে দুজনে সেভাবে প্রকাশ্যে কিছু না জানালেও সেসময়ে তাঁদের নিয়ে বহু কিছু রটতে থাকে বি-টাউনে। কয়েক বছর বাদে তাঁদের সম্পর্ক বিচ্ছেদের খবরও আসতে থাকে। এঘটনার বহু বছর বাদে রবিনা সম্পর্কে হঠাৎ মুখ খুলেন অক্ষয়।

 রবিনাকে নিয়ে কী বললেন অক্ষয় ?

রবিনাকে নিয়ে কী বললেন অক্ষয় ?

অক্ষয়-রবিনা জুটির বিখ্যাত গান "তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত" -এর নতুন সংস্করণের ভিডিওতে অভিনয় করেছেন কিয়ারা আদবানি ও মুস্তাফা। কিছুদিন আগে সেই ভিডিও লঞ্চ করেন স্বয়ং অভিনেতা অক্ষয় কুমার। আর ভিডিও লঞ্চের সময় অনুষ্ঠানে প্রসঙ্গক্রমে কথা ওঠে অভিনেত্রী রবিনা ট্যান্ডনকে নিয়ে। কিয়ারা জানান, এই ভিডিওর সাফল্যের জন্য তাঁরা রবিনা ট্যান্ডনের আশির্বাদ নিয়েছেন। ঠিক তখনই রবিনা সম্পর্কে অক্ষয় বলে ওঠেন, " ওর আশির্বাদ কেন? আমারা দুজনেই সমবয়সী"।

 কিয়ারার অস্বস্তি

কিয়ারার অস্বস্তি

ভিডিও লঞ্চ অনুষ্ঠানে রবিনাকে নিয়ে অক্ষকুমারের মন্তব্যে হঠাৎই অস্বস্তিতে পড়ে যান কিয়ারা আদবানি। নিজের বক্তব্যকে সামলে নিয়ে,অক্ষয়ের সুরে সুর মিলিয়ে কিয়ারা বলেন ,"আমি,রবিনার ভালোবাসা ও প্রশংসা চাই"। কিয়ারার সেই কথায় ইতিবাচকভাবে সহমত পোষণ করেন অক্ষয়ও।

রবিনা প্রসঙ্গে সতর্ক অক্ষয়

রবিনা প্রসঙ্গে সতর্ক অক্ষয়

ভিডিও প্রকাশের ওই অনুষ্ঠানে রবিনা প্রসঙ্গ উঠতেই সতর্ক হয়ে যান অক্ষয় কুমার । সংবাদমাধ্যমের প্রতিনিধিরা তাঁকে "তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত " এর শ্যুটিং চলাকালীন রবিনার সঙ্গে কাটানো সময় নিয়ে বহু প্রশ্ন করেন। প্রশ্নবান ধেয়ে আসতেই সতর্ক হয়ে যান অক্ষয়।

গানের শ্যুটিং এর সময়ের স্মৃতি

গানের শ্যুটিং এর সময়ের স্মৃতি

ভিডিও লঞ্চের সময়ে উপস্থিত সংবাদমাধ্যমকে রবিনা নিয়ে উঠে আসা প্রশ্নের উত্তরে মজার ছলে অক্ষয় জানান, শ্যুটিং এর স্মৃতি তো দূরের কথা, গতকাল বিকেলে কী হয়েছিল তাও তাঁর মনে থাকেনা। তবে রবিনার সঙ্গে কাজ করাটা সব সময়ই সম্মানজনক বিষয় বলে জানান বলিউড 'খিলাড়ি'অক্ষয়।

রবিনা প্রসঙ্গে অক্ষয়

রবিনা প্রসঙ্গে অক্ষয়

অক্ষয় বলেন 'টিপ টিপ বরসা পানি' এখনও তাঁর প্রিয় গান। তিনি আরও বলেন "আমি আর রবিনা বহু ছবিতে একসঙ্গে কাজ করেছি। অনেক কটি ভালো গানের শ্যুটিং ও করেছি একসাথে। প্রতিটি গানই হিট গান বলে বিবেচিত হয়।

 টুইঙ্কিলই তাঁর দুনিয়া, বললেন অক্ষয়

টুইঙ্কিলই তাঁর দুনিয়া, বললেন অক্ষয়

ওই অনুষ্ঠানে উপস্থিত সংবাদমাধ্যম অক্ষয়কে জিজ্ঞাসা করে,এই মুহুর্তে তিনি কার জন্য গাইবেন ' তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত'? উত্তরে অক্ষয় জানান সেই বিখ্যাত গান শুধুমাত্র স্ত্রী টুইঙ্কিল খান্নার জন্যই তিনি গাইবেন। কারণ টুইঙ্কিল খান্নাই এখন তাঁর 'সবকিছু' বলে জানান অক্ষয়।

English summary
At the launch of re-created version of 'Tu Cheez Badi Hai Mast Mast', when Kiara Advani told the media that she has also taken blessings from Raveena Tandon, Mr Kumar, "Why need her blessings? You both are the same age!" An embarrassed Kiara replied, "That's true. I just wanted her love and appreciation," to which Akshay said, "Much better!"
Please Wait while comments are loading...