Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সমালোচনার জের : জাতীয় পুরস্কার ফিরিয়ে দেবেন অক্ষয় কুমার?

  • Posted By:
Subscribe to Oneindia News

মুম্বই, ২৫ এপ্রিল : এবছর চলচ্চিত্রে সেরা অভিনেতা হিসাবে প্রথমবার জাতীয় পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। রুস্তম সিনেমায় অভিনয়ের জন্য 'মিস্টার খিলাড়ি'র এই পুরস্কার পাওয়ার পর থেকেই নানা মহলে শুরু হয় সমালোচনা। আর তা ধীরে ধীরে চরম আকার নিয়েছে।

এই সমালোচনার বিরুদ্ধেই ফের একবার মুখ খুললেন অভিনেতা অক্ষয় নিজেই। সমালোচকদের একহাত নিয়ে তিনি বলেছেন, যদি চান, যদি কেউ মনে করেন জাতীয় পুরস্কারের যোগ্য তিনি নন, তাহলে তা ফিরিয়ে নিতে পারেন।

সমালোচনার জের : জাতীয় পুরস্কার ফিরিয়ে দেবেন অক্ষয় কুমার?

অনেকের মতে রুস্তম সিনেমার জন্য অক্ষয়ের জাতীয় পুরস্কার পাওয়া নেহাতই বাড়াবাড়ি হয়ে গিয়েছে। এই প্রসঙ্গে অক্ষয় বলেছেন, গত ২৫ বছর ধরে এটা আমি শুনে আসছি। কেউ জিতলেই তা নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়ে যায়। এটা নতুন কিছু নয়। কেউ না কেউ ঠিক বিতর্ক উসকে দেয়। আর আমি ২৬ বছর পর এই পুরস্কার পেয়েছি।

বলিউডের স্টান্টম্যানদের বীমা সুরক্ষা সংক্রান্ত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অক্ষয়। সেখানে সাংবাদিকেরা প্রশ্ন করেন, তাঁকে পদ্মভূষণের জন্য মনোনীত করলে তাঁর কেমন লাগবে? অক্ষয় জানান, এটা অনেক বড় সম্মান। তার জন্য যোগ্য হতে হয়। তিনি তাঁর সামর্থমতো লোকের সেবা করেন বলেও জানিয়েছেন এই বলিউড সুপারস্টার।

English summary
Akshay Kumar on National Award criticism: Take it back if you want
Please Wait while comments are loading...