Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

একটাই শর্তে সলমনের সঙ্গে কাজ করতে রাজি ঐশ্বর্য

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

একসময়ে বলিউডের জনপ্রিয় রোমান্স কিস্সা ছিল সলমন খান এবং ঐশ্বর্ষ রাই বচ্চনের। কিন্তু বিচ্ছেদের পর থেকেই মুখ দেখাদেখি বন্ধ দুজনের। সলমনের সঙ্গে একসঙ্গে কাজও করতে প্রস্তুত ছিলেন না অ্যাশ। [(ছবি) সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের ব্রেক আপের পিছনে ছিল এই ১০ কারণ]

তবে এখন অনেকটা সময় কেটে গিয়েছে। অ্যাশ এখন বচ্চন পরিবারের পুত্রবধূ। এখন জেদটাও অনেক কমেছে। তাই ফের সলমনের সঙ্গে কাজ করতে রাজি হয়েছেন অ্যাশ। কিন্তু একটা শর্ত আছে।

সলমনের সঙ্গে কাজ করতে রাজি ঐশ্বর্য, শর্ত শুধু একটাই...

একটি ওয়েসাইটে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, "এক চিত্র সাংবাদিককে সাক্ষাৎকার দেওয়ার সময় অ্যাশ জানিয়েছেন, একটাই শর্তে সলমনের সঙ্গে কাজ করতে তৈরি তিনি। আর শর্ত হল পরিচালক এবং চিত্রনাট্য দুটোই একেবারে অসাধারণ হতে হবে।" [(ছবি) 'লাল রং ছিল ভীষণ প্রিয়', তাই রেড হটেই বাজিমাত ঐশ্বর্যর]

এই ঘটনার সত্যতা অবশ্যকতটা তা জানা নেই। আর সত্যি হলেও তা কতটা সম্ভভপর হবে তা নিয়েও প্রশ্ন রয়েই যাচ্ছে। কিন্তু প্রাক্তন এই প্রেমিক প্রেমিকা জুটি আবার একসঙ্গে পর্দায় এলে তা সত্যিই বলিউডের ঐতিহাসিক মূহূর্ত হবে। কী মনে হয়?

প্রসঙ্গত, হাম দিল দে চুকে সনম ছবিতে অ্যাশ এবং সলমনের কেমিস্ট্রি দর্শকের মনে ছাপ ছেড়ে গিয়েছিল। তারপর তাদের অফস্ক্রিন কেমিস্ট্রিও বিভিন্ন অনুষ্ঠানে দর্শকের নজর কেড়েছিল। একসঙ্গে কাজ করলেও সেই হারিয়ে যাওয়া কেমিস্ট্রি কি ফের পর্দায় সৃষ্টি করতে পারবেন অ্যাশ-সলমন? অবশ্য একসঙ্গে অভিনয় নিয়ে সলমনের মতামতটা এখনও জানা বাকি রয়েছে কিন্তু।

English summary
Aishwarya Rai Bachchan will work with Salman Khan only on this condition!
Please Wait while comments are loading...