Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৫০০ কোটি টাকা ব্যয়ে বড়পর্দায় তৈরি হতে চলেছে 'রামায়ণ'

Subscribe to Oneindia News

বাহুবলী ২ এর সাফল্য রাজকীয় গল্প ও ভাবনার উপরে সিনেমা তৈরির জন্য প্রযোজক-পরিচালকদের প্রলুব্ধ করেছে। ঐতিহাসিক, পৌরাণিক নানা পরিচিত গল্পের উপরে সিনেমা তৈরি করলে তা যে ভারতীয় দর্শক চেটেপুটে খাবে তা প্রমাণ করে দিয়েছে বাহুবলী সিরিজের দুটি সিনেমা। তবে বিষয়টি অবশ্যই গ্র্যান্ড হতে হবে তাতে সন্দেহ নেই।

আর ভারতে রামায়ণ, মহাভারতের চেয়ে গ্র্যান্ড পৌরাণিক গল্প আর কোনটাই বা রয়েছে। এবং রামায়ণের গল্প পরিচিত হলেও নবপ্রজন্ম ফের একবার বড়পর্দায় এই গল্প দেখতে আগ্রহী হবেই। আর তাই এই সমস্ত ধারণাকে মাথায় রেখে উৎসাহ দেখিয়ে ফের একবার বড়পর্দার জন্য মহাভারতের পর তৈরি হতে চলেছে রামায়ণও।

বাহুবলী ২ এর সাফল্যে অনুপ্রেরণা

বাহুবলী ২ এর সাফল্যে অনুপ্রেরণা

বাহুবলী ২ এর সাফল্যের খবর সামনে আসার মাঝেই খবর রটে, বলিউডে তৈরি হতে চলেছে ১ হাজার কোটি টাকা বাজেটের মহাভারত। তার কিছুদিনের মধ্যেই খবর এসেছে, ৫০০ কোটি টাকা বাজেটে এবার তৈরি রামায়ণ।

তিন প্রযোজক

তিন প্রযোজক

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আল্লু অরবিন্দ, মধু মান্তেনা ও নমিত মলহোত্রা- এই তিন প্রযোজক একত্রিত হয়ে বড়পর্দার জন্য মহাভারত তৈরি করতে চলেছেন।

রামায়ণের বাজেট ৫০০ কোটি টাকা

রামায়ণের বাজেট ৫০০ কোটি টাকা

প্রাথমিকভাবে ধরা হচ্ছে, রামায়ণ সিনেমার বাজেট হবে আনুমানিক ৫০০ কোটি টাকা। পরে তা বাড়বে না কমবে তা সিনেমা তৈরির সময় বা তার পরে জানা যাবে।

3D তে রামায়ণ

3D তে রামায়ণ

ঠিক হয়েছে, রামায়ণ সিনেমাটি ৩ডি বা ত্রিমাত্রিক হবে। এবং তিনটি ভাগে এটিকে ভাগ করা হবে। ঠিক যেমন হয়েছে 'লর্ড অব দ্য রিং' সিনেমাটি। এবং গত এক বছর ধরে রামায়ণ সিনেমার স্ক্রিপ্ট তৈরির কাজ চলছে।

বড়পর্দার চ্যালেঞ্জ

বড়পর্দার চ্যালেঞ্জ

পরিচালক আল্লু অরবিন্দ জানিয়েছেন, রামায়ণের গল্পকে সিনেমাকে পর্দায় তুলে ধরা বড় দায়িত্ব। অসাধারণভাবে এটাকে উপস্থাপিত করতে হবে। প্রসঙ্গত বলে রাখা ভালো, অরবিন্দ তেলুগু ব্লকবাস্টার ছবি মগধীরার প্রযোজক ছিলেন যার পরিচালনা করেছিলেন বাহুবলীর প্রযোজক এস রাজামৌলী।

পুরনো মহাভারতের স্মৃতি

পুরনো মহাভারতের স্মৃতি

প্রসঙ্গত ১৯৮৭-৮৮ সালে দূরদর্শনের জন্য রামায়ণ তৈরি করেছিলেন রামানন্দ সাগর। সেখানে অরুণ গোবিল ও দীপিকা চিখালিয়া রাম-সীতার চরিত্রে অভিনয় করেন। তারপরে আর একবার রামায়ণ ছোটপর্দায় তৈরি হলেও বড়পর্দায় এই প্রথমবার এত বড়ভাবে তৈরি হতে চলেছে।

English summary
After Baahubali 2, Ramayana film to be made on the budget of 500 crore
Please Wait while comments are loading...