Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি)ঠগস অব হিন্দোস্তান: আমির-অমিতাভ একই ছবিতে , কিন্তু ছবি ঘিরে কি তৈরি হচ্ছে নয়া বিতর্ক?

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউডের একটা খুব প্রচলিত কথা " মিঃ পারফেকশনিস্ট যা ছুঁয়ে দেন তাইই সোনা হয়ে যায়"। আমির খানের অভিনয় দক্ষতা বা চলচ্চিত্র অধ্যাবসায় নিয়ে কেউ কোনও দিনওই প্রশ্ন তুলতে পারেনি। আর আমিরের অভিনয়ের সঙ্গে যদি যোগ হয় বিগ বি অমিতাভ বচ্চনের উপস্থিতি, তাহলে তো কথাই নেই!

খুব শিগগিরই বলিউডের এই দুই বিশিষ্ট তারকাকে একই ছবিতে দেখা যেতে চলেছে। ছবির নাম 'ঠগস অব হিন্দোস্তাান'। তবে এই খবরটা এখন পুরনো। নতুন খবর হল, এই ছবি ঘিরে পাওয়া যাচ্ছে নতুন এক বিতর্কের গন্ধ। জেনে নেওয়া যাক কী সেই বিতর্ক।

বিতর্কে দঙ্গলের ফতিমা শেখ?

বিতর্কে দঙ্গলের ফতিমা শেখ?

জানা গিয়েছিল 'ঠগ অব হিন্দোস্তানে' একটি বিশেষ দৃশ্যে আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল 'দঙ্গল' গার্ল ফতিমা শেখের। আমির খানের পরামর্শেই যশরাজ ব্যানারের এই ছবিতে বিশেষ দৃশ্যে কাজ করার কথা ছিল ফতিমার। তবে শেষ মুহুর্তে ফতিমাকে বাতিল করে দেন প্রযোজক অদিত্য চোপড়া।

হতবাক আমির!

হতবাক আমির!

সাধারণত বলিউডের বড়সর তারকাদের কথা কেউ ফেলতে সাহস পাননা। তবে আদিত্যর এই পদক্ষেপে আমিরের প্রতিক্রিয়া নেতিবাচক হলেও হতে পারে বলে আঁচ করছে ওয়াকিবহাল মহল। তা থেকে নতুন বিতর্কের গন্ধও পেয়েছেন অনেকে। তবে তা কতটা সঠিক তা বলবে সময়ই।

কেমন ছবি 'ঠগস অব হিন্দোস্তান'?

কেমন ছবি 'ঠগস অব হিন্দোস্তান'?

ছবিটি স্বাধীনতা পূর্ব ভারতের ইতিহাসের ওপর আধারিত। সেসময়ে ভারতে লুঠতরাজ চলত যত্রতত্র। সেইরকম এক 'লুটেরা'এর জীবনকে নিয়েই এই ছবি। রহস্য ও অ্যাকশনে ঠাসা থাকবে গোটা ছবি। ছবির নির্মাতাদের সূত্রে এখবর পাওয়া গিয়েছে।

 আমিরের আগে হৃতিক

আমিরের আগে হৃতিক

কানাঘুষো শোনা যায় ধুম থ্রিয়ের পরিচালক বিজয় কৃষ্ণ আচার্যের ছবি ঠগস অব হিন্দোস্তানে আমিরের জায়গায় পরিচালক চেয়েছিলেন হৃতিক রোশনকে ছবিতে নিতে। তারপর বিশেষ কারণে আমিরকেই এই ছবির মূল চরিত্রের জন্য বেছে নেওয়া হয়।

ছবিতে অমিতাভ বচ্চন

ছবিতে অমিতাভ বচ্চন

যে ছবিতে বলিউড শহেনশা অমিতাভ বচ্চন রয়েছেন, সে ছবির 'জাত' আন্দাজ করাই যায়। খবর, ছবিতে এক্কেবারে অন্যরকমের 'লুকে' ধরা দেবেন অমিতাভ বচ্চন। তবে এবিষয়ে বিশেষ কিছু জানাতে চাননি ছবির নির্মাতারা।

ছবির নায়িকা দীপিকা!

ছবির নায়িকা দীপিকা!

বলিউডি খানেদের সঙ্গে এযাবৎকালে বেশ কয়েকটি ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন। শাহরুখ থেকে সইফ সবাইয়ের পাশেই তিনি সাবলীল। এবার খবর 'ঠগ অব হিন্দোস্তান' ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুোকোনকে। আমিরের সঙ্গে জুটি বেঁধে দীপিকা এই ছবিতে কাজ করবেন বলে খবর।

English summary
Thugs of Hindostan will see two of the biggest names in the world of Hindi Cinema coming together on screen for the first time – Aamir Khan and Amitabh Bachchan. A lot has been speculated about the leading lady in the film. And now, rumours are rife that ‘Dangal’ girl Fatima Sana Shaikh has been rejected for a dream sequence in the film!
Please Wait while comments are loading...