Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'আজান' প্রসঙ্গে এই টুইট করায় ধর্ষণের হুমকি বলিউড অভিনেত্রীকে

Subscribe to Oneindia News

সনু নিগমের পর এবার সুচিত্রা কৃষ্ণমূর্তী । 'আজান' এর সময় লাউড স্পিকারে ব্যবহার প্রসঙ্গে টুইট করে এবার বিতর্কে বলিউডের গায়িকা তথা অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তী। 'আজান ' -এর সময়ে লাউড স্পিকারের ব্য়বহার নিয়ে যেভাবে টুইট করেছেন সুচিত্রা, তা সনুর বিতর্কিত টুইটের থেকেও বেশি আগ্রাসী। মূলত, 'লাউড স্পিকার' ব্যবহারের বিরুদ্ধে সরব হন এই বলিউড তারকা।

অভিযোগ ,সুচিত্রার এই টুইট -এর জন্য তাঁর কাছে ক্রমাগত আসতে থাকে আপত্তিকর বার্তা। তাঁকে ধর্ষণেরও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ রয়েছে। বিজেপির কর্মী বলে নিম্ন মানের আক্রমণ করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেই সমস্ত কুরুচিকর পোস্ট-এর স্ক্রিনশটও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সুচিত্রা।

এদিকে, এইভাবে তাঁকে নিম্নরুচিতে আক্রমণ করা হয় বলে সুচিত্রা ফের একবার সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি জানান দিনের অন্য সময়ে আজান নিয়ে তাঁর কোনও অভিযোগ নেই , শুধু ভোরবেলার আজান প্রসঙ্গেই তিনি বক্তব্য রেখেছেন।

সুচিত্রা নিজের অবস্থানের ব্যখ্যা দিলেও কুরিকর মন্তব্য থেকে রেহাই দেওয়া হয়নি তাঁকে। অত্যন্ত কদর্য ভাষায় সুচিত্রাকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা হয় বলে অভিযোগ করেন তিনি।

English summary
After Sonu Nigam, actor-singer Suchitra Krishnamoorthi recently took to Twitter to express her exasperation over the usage of loudspeakers during azaan. She said that public loudspeakers are a nuisance and are not needed to remind anyone of god.
Please Wait while comments are loading...