Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সোয়াইন ফ্লু-তে আমির ও কিরণ আক্রান্ত শুনে 'বন্ধু' হিসাবে এই দায়িত্ব পালন করলেন শাহরুখ

Subscribe to Oneindia News

সোয়াইন ফ্লুতে আক্রান্ত আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও। অসুস্থতা এতটাই চরমে যে , তাঁরা রবিবার 'সত্যমেব জয়তে' -র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পর্যন্ত উপস্থিত হতে পারেননি। আমির ও তাঁর স্ত্রীর অসুস্থার এই খবর যতটা খারাপ , ঠিক ততটাই এই খবরের একটি মন ভালো করা দিক উঠে এল তাঁদের এই অসুস্থতাকে কেন্দ্র করে। ফ্রেন্ডশিপডে -তে প্রকাশ্যে এল আমির ও শাহরুখ খানের বন্ধুত্বের একটি অনন্য নজির।

সোয়াইন ফ্লু-তে আমির ও কিরণ আক্রান্ত শুনে 'বন্ধু' হিসাবে এই দায়িত্ব পালন করলেন শাহরুখ

'সত্যমেব জয়তে' -র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমির ও কিরণ একটি ভিডিও বার্তায় দর্শকদের জানান , তাঁদের অসুখের কথা। অনুষ্ঠানেই আমির নিজের ভিডিও বার্তায় যখন নিজের ও তাঁর স্ত্রীর অসুস্থতার খবরটি প্রকাশ করেন, তখনই জানান যে, তিনি অসুস্থতা থেকে কবে ফিরতে পারবেন তিনি জানেন না। তাই তাঁর জায়গায় এদিনের অনুষ্ঠানের দায়িত্ব নেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আমিরের অসুস্থতার খবর শুনেই এদিনের অনুষ্ঠানে তাঁর জায়গার দায়িত্ব নেন শাহরুখ। ফ্রেন্ডশিপ ডে -তে দুই বলিউড তারকার এই বন্ধুত্বের এই ঘটনা নজির হয়ে থাকবে বলে মনে করছেন চলচ্চিত্র সমালোচক অনুপমা চোপড়া।

উল্লেখ্য,মহারাষ্ট্রের খরা কবলিত এলাকার উন্নয়নে 'সত্যমেব জয়তে' অনুষ্ঠানের অবদান তথা প্রকল্পের সাফল্য উদযাপনের জন্যই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 'পানি ফাউন্ডেশন' নামে এই প্রকল্পটির সাফল্যের জন্য আয়োজিত এই অনুষ্ঠানে হাজির ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ, শিল্পপতি মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি ও শাহরুখ খান।

English summary
During the Satyamev Jayate Water Cup Awards, the Dangal star informed through video conference he had contracted the H1N1 virus and so both are skipping the event so that others do not contract the same.
Please Wait while comments are loading...