Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আহমেদাবাদের রেস্তরাঁয় ইতিমধ্যে শোরগোল ফেলে দিয়েছে 'বাহুবলী থালি'

বাহুবলী ২ নিয়ে ইতিমধ্যে উন্মাদনা তুঙ্গে উঠেছে। আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে বাহুবলী : দ্য কনক্লুশন। আর বাহুবলীর এই উন্মাদনাকেই কাজে লাগিয়ে লক্ষ্মীলাভের জন্য শেষ মুহূর্তে উঠে পড়ে লেগেছে অনেক ব্যব

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২১ এপ্রিল : বাহুবলী ২ নিয়ে ইতিমধ্যে উন্মাদনা তুঙ্গে উঠেছে। আগামী সপ্তাহেই মুক্তি পেতে চলেছে বাহুবলী : দ্য কনক্লুশন। আর বাহুবলীর এই উন্মাদনাকেই কাজে লাগাতে শেষ মুহূর্তে উঠে পড়ে লেগেছে।

আহমেদাবাদের একটি রেস্তরাঁয় ইতিমধ্যে বাহুবলী সিরিজের থালি শুরু করা হয়েছে। নাম 'বাহু-থালি'। এই স্পেশ্যাল থালির নাম বাহুবলী থাকার অন্যতম কারণ এই থালিতে বিশাল পরিমাণের খাবার রয়েছে। থালিতে মূলত বেশি বিকল্প থাকে না। এই রেস্তরাঁয় মূলত রাজস্থানী ও গুজরাতি খাবার পরিবেশন করা হয়। তবে খাবারের নামগুলি কিন্তু বাহুবলী সিনেমার চরিত্র থেকে নেওয়া হয়নি। তবে এই থালি দেখে মনে হবে মহিষমতি রাজ্যের রাজকীয় খানা আপনার সামনে এসে হাজির।

আহমাদের রেস্তরাঁয় ইতিমধ্যে শোরগোল ফেলে দিয়েছে 'বাহুবলী থালি'

রেস্তরাঁর মালিকের কথায়, "রাজওয়াদুর খাবার আমরা যেভাবে উপভোগ করি তেমনই এখানকার মানুষ এবিষয়ে নিশ্চিত ,বাহুবলী সিরিজের দ্বিতীয় ছবি বাহুবলী ২ও অভাবনীয় সাফল্য পাবে।" বাহুবলীকে নিজেদের সমর্থন জানাতেই এই বাহুবলী থালি এনেছেন রেস্তরাঁর মালিক।

আগামী ২৮ এপ্রিল মুক্তি পেতে চলেছে বাহুবলী ২। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। এছাড়াও রানা দুগ্গাবট্টি, সত্যরাজ, অনুষ্কা শেট্টি, তামান্না ভাটিয়া এবং রামিয়া কৃষ্ণন।

English summary
A Baahubali-Themed Feast: Ahmedabad Restaurant Offers Blockbuster 'Baahu-Thaali'
Please Wait while comments are loading...