Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) টেলিভিশনের এই ৭ অভিনেত্রীকে বিকিনিতে আগে নিশ্চিত দেখেননি আপনি!

Subscribe to Oneindia News

গ্ল্যামারে, ফ্যাশন স্টেটমেন্ট, স্টাইলিংয়ের টেলিভিশন তারকারা কোনও অংশে বলিউড তারকাদের থেকে কম যান না। টিভির পর্দায় যাদের শাড়ি বা সালোয়ার কামিজ ছাড়া দেখা না গেলেও বাস্তব জীবনেও যে তারা ভারতীয় পোশাকেই থাকবেন তা একেবারেই নয়।

(ছবি) টেলিভিশনের আদর্শ বউমাদের বাস্তবের বিকিনি অবতার!

হিন্দি টেলিভিশনের তারকাদের অনেককেই ছুটি কাটানোর মুহূর্তে বিকিনিতে দেখা যায়। আজ এমনই ১০ টেলিভিশন অভিনেত্রীর বিকিনি লুক আমরা নিয়ে এসেছি পাঠকদের জন্য। দেখুন তো এই ছবিগুলি আগে দেখেছেন কিনা।

রুবিনা দিলায়েক

রুবিনা দিলায়েক

শক্তি অভিনেত্রী রুবিনা নিজের সাহসী অবতারে সবাইকে চমকে দিয়েছেন। এই ছবিটি তার বয়ফ্রেন্ড অভিনব শুক্লা (ইনি নিজেও একজন অভিনেতা) ক্যামেরাবন্দী করেছেন।

সৃষ্টি ঝা

সৃষ্টি ঝা

এই বছরের শুরুর দিকে কুমকুম ভাগ্য অভিনেত্রী সৃষ্টি ঝাকে সহ অভিনেত্রী লিনা জুমানির সঙ্গে থাইল্যান্ডে ছুটি কাটাতে দেখা গিয়েছিল। তারপরই সোস্যাল মিডিয়ায় এই ছবিটি শেয়ার করেছিলেন সৃষ্টি।

বরখা বশিষ্ঠ সেনগুপ্ত

বরখা বশিষ্ঠ সেনগুপ্ত

নামকরণ ধারাবাহিকের অভিনেত্রী বরখা সেনগুপ্ত এবং তাঁর স্বামী ইন্দ্রনীল সেনগুপ্তকে সম্প্রতি থাইল্যান্ডে ছুটি কাটাতে দেখা গিয়েছিল।দুজনে বিবাহবার্ষিকি পালন করতে থাইল্যান্ড গিয়েছিলেন। বরখার এই ছবিটি তুলেছেন স্বামী ইন্দ্রনীল।

মৌনি রায়

মৌনি রায়

নাগিন অভিনেত্রী মৌনি রায়ের নিখুঁত বিকিনি বডি। তাই বিকিনিতে নিজের সৌন্দর্য তিনি তুলে ধরবেন না তা তো ভাবাই যায় না।

শিখা সিং

শিখা সিং

কুমকুম ভাগ্যর আর এক অভিনেত্রী শিখা সিংকেও সম্প্রতি বিকিনি অবতারে দেখা গেল। ইনফিনিটি পুলে মজা করলেন শিখা।

নিয়া শর্মা

নিয়া শর্মা

জামাই রাজা অভিনেত্রী নিয়া শর্মা ব্রিটিশ সংবাদপত্রের নিরিখে সেরা ৫০ সেক্সি এশিয় মহিলাদের মধ্যে ৩ নম্বরে রয়েছেন নিয়া। সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাতে দেখা গেল নিয়াকে। নীল বিকিনিতে অনবদ্য নিয়া।

শামা সিকন্দর

শামা সিকন্দর

শামা সিকন্দর নিজেকে যেন আপাদমস্তক পাল্টে ফেলেছেন। সম্প্রতি তিনি নিজের পুরনো একটি বিকিনি অবতার শেয়ার করেছেন। একেবারে সুপার টোনড বডি শামার।

English summary
7 Television Actresses Who Sizzled In Bikini
Please Wait while comments are loading...