Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) টলিউডের অভিনেত্রীদের সাদা-কালো প্রেম!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

টলিউডের বাঙালি দর্শকদের কাজে সাদা-কালোর জাদু স্বাভাবিক ভাবেই এক নয়া নস্টালজিয়া তৈরি করে। আর এই অবসেশনের পিছনে অবশ্যই মুখ্য কারণ হল সাদা-কালো পর্দায় উত্তর-সুচিত্রার রোমান্টিক জুটি। আজও এইচডি যুগে সেই সাদা-কালোর জনপ্রিয়তায় এতটুকু ধাক্কা লাগেনি। আজও টেলিভিশনের পর্দায় সাদা কালো ছবি দর্শক টানতে পারে অবলীলায়।[(ছবি) মেক আপ ছাড়া কেমন দেখতে লাগে টলিউড সুন্দরীদের!]

সময় বদলেছে। সিনেমার ধরণ বদলেছে। অভিনেতা-অভিনেত্রী বদলেছে। সাদা-কালো পর্দা রঙিন হয়েছে, টলিউডের অভিনেত্রীদের ফ্যাশন স্টেটমেন্টেও এসেছে বিশাল পরিবর্তন। কিন্তু সাদা-কালোর ম্যাজিক কিন্তু আজও অক্ষত। এমনকি টলিউডের অভিনেত্রীরাও সাদা-কালো কনট্রাস্টের প্রেমে আটকা পড়েছেন। [[(ছবি) যে ১০টি বাংলা ছবিতে যৌনতার ছড়াছড়ি]]

আর তার জ্বলজ্যান্ত উদাহরণ হাতে নাতে পেয়ে যাবেন আজকের জেনারেশনের টলিউডের অভিনেত্রীদের সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টেই। রংয়ের মাঝেও সাদা-কালো ফ্রেমে উজ্জ্বল তারকারা। একঝলক দেখে নিন আপনিও। [(ছবি) আমি মহিলা, আমার স্তন আছে....দীপিকার মতোই গর্জে উঠলেন পার্নো]

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

বাংলা টেলিভিশন দিয়ে শুরু করেছিলেন মিমি। তারপর পা রাখা টলিউডে। টলিউডের প্রথম সারির অভিনেত্রী এখন মিমি। রংয়ের মাঝে একটু বে-রং পছন্দ মিমির।

নুসরত জাহান

নুসরত জাহান

বাংলা সিনেমার পাশাপাশি বাংলা টেলিভিশনেও জনপ্রিয় মুখ নুসরত। না ধারাবাহিকে অভিনয়ে নয়, বরং নাচের রিয়্যালিটি শো-এ বিচারকের আসনে বসে দর্শকের মন জয় করেছেন নুসরত। কনট্রাস্ট পছন্দ এই অভিনেত্রীর। আর সাদা-কালো হলে তো কথাই নেই।

পাওলি দাম

পাওলি দাম

বাংলা সিনেমার জনপ্রিয় ও বিতর্কিত এই অভিনেত্রীর চেহারাতেই একটা আলাদা বাঙালি চটক রয়েছে। সাদা-কালো জমানার নায়িকাদের সঙ্গে বিশেষ করে মহানায়িকা সুচিত্রা সেনের সঙ্গে তার চেহারার বেশ একটা মিল পান অনেকে। এই ছবিটি দেখলে সে মিল খুঁজতে বোধহয় আপনারও খুব একটা অসুবিধা হবে না।

পার্নো মিত্র

পার্নো মিত্র

বাংলা সিনেমায় একটু হটকে অভিনয় করতে ভালবাসেন আধুনিকা এই অভিনেত্রী। তাই অপুর পাঁচালি, রঞ্জনা আমি আর আসব না, রাজকাহিনী-র মতো একাধিক ছবিতে ভিন্ন স্বাদের চরিত্রে অভিনয় করেছেন পার্নো। তবে আধুনিকা পার্নোরও কিন্তু মন মজে সাদা-কালোতেই।

রাইমা সেন

রাইমা সেন

মহানায়িকার নাতনি বলে কথা, সাদা-কালোয় প্রেম যে থাকবেই তা তো স্বাভাবিক। তাই বারে বারে নিজেকে সাদা-কালো রংয়ে মুড়ে ফেলার চেষ্টা করেন রাইমা।

ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরীও বাংলা টেলিভিশন দিয়ে শুরু করেছিলেন। তাঁর প্রথম সিরিয়াল ওগো বধূ সুন্দরী বেশ জনপ্রিয়ও হয়েছিল। এরপর বড়পর্দায়ও অভিনয় করেন। সাদা-কালোর যাদুতে যে তিনি বুঁদ তা আপনির ওঁর ইনস্তাগ্রাম ছবি দেখলেই বুঝতে পারবেন।

তনুশ্রী চক্রবর্তী

তনুশ্রী চক্রবর্তী

মূলত মডেলিং দুনিয়া থেকেই অভিনয়ের দুনিয়ায় পা রাখা তনুশ্রীর। নিজের রেস্তোরাঁও খুলেছেন। এখন টেলিভিশনের ধারাবাহিক মহানায়ক-এ অভিনয় করছেন।

English summary
7 Stunning Black And White Pictures Of Tollywood Actresses
Please Wait while comments are loading...