Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) জেনারেশন নেক্সট মজে রয়েছে এই জনপ্রিয় ওয়েব সিরিজগুলিতে

  • Posted By:
Subscribe to Oneindia News

বিনোদনের জন্য টেলিভিশন আর সিনেমার পর্দার বাইরে এখন 'ইন্টারনেটের পর্দায়' ডুবে থাকার সুখ দিচ্ছে আধুনিক দুনিয়া। টেলিভিশনের অতিরঞ্জিত 'শ্বাশুড়ি-বৌমা' সিরিয়ালের একঘেয়েমি থেকে দূরে থাকতে হলে, দেখা যেতেই পারে ইন্টারনেটের কেয়কটি'ওয়েব সিরিজ'।

জেনারেশন ওয়াই এখন প্রযুক্তির দৌলতে দেখার সুযোগ পায় একের পর এক 'ওয়েব সিরিজ'। মূলত ওয়েব সিরিজ বলতে বোঝায় 'ওয়েব' দুনিয়ায় কয়েকটি সীমিত পর্বের ধারাবাহিককে। ইতিমধ্যেই এদেশে জনপ্রিয় হয়ে উঠেছে বেশ কয়েকটি ওয়েব সিরিজ। যা ইউটিউব খুললেই দেখা যাচ্ছে। একনজরে দেখে নেওয়া যাক এদেশের জনপ্রিয় কয়েকটি ওয়েব সিরিজ।

পারমানেন্ট রুমমেটস

পারমানেন্ট রুমমেটস

ইউটিউবে ওয়েব সিরিজ হিসাবে সবচেয়ে বেশি 'ভিউ' পেয়েছে ওয়েব সিরিজ 'পারমানেন্ট রুমমেটস'। ইউটিউবের ভিডিওগুলির মধ্যে সবচেয়ে বেশি দর্শককে ধরে রাখতে পেরেছে এই ওয়েব সিরিজটি। গল্পে তনয়া ও মিকেশ একটি প্রেমিক জুটি। যাঁদের মধ্যে মিকেশ থাকেন আমেরিকায়। ৩ বছর তনয়ার থেকে দূরে থাকার পর মিকেশ দেশে ফেরেন। তারপর কী হয়, জানার জন্য দেখতে হবে এই ওয়েব সিরিজ। মজার মোড়কে জীবনের কিছু বাস্তব সমস্যাকে তুলে ধরেছে ওয়েব সিরিজ 'পারমানেন্ট রুমমেটস'।

ব্যাঙ বাজা বারাত

ব্যাঙ বাজা বারাত

দুজন ভিন্ন সামাজিক প্রেক্ষাপটের মানুষ ,একে অপরের প্রেমে পড়ে যান। তারপর তাঁরা ঠিক করেন বিয়ে করবেন। আর বিয়ের প্রসঙ্গ উঠতেই দুজনের পরিবার একে অপরের মুখোমুখি হয়। তারপর থেকেই গল্প মোড় নেয় অন্যদিকে। আদুনিক সমাজের প্রেক্ষিতে এক প্রাসঙ্গিক বার্তা নিয়ে তৈরি হয়েছে ওয়ব সিরিজ 'ব্যাঙ বাজা বারাত'।

লাভ শটস

লাভ শটস

একসঙ্গে ৬ টি শর্ট ফিল্ম নিয়ে তৈরি হয়েছে 'লাভ শটস'। অভিনেত্রী ফরিদা জালাল, নিম্রাত কউর, শাকিব সলিম, শ্বেতা ত্রিপাঠি রয়েছেন এই সিরিজের বিভিন্ন শর্ট ফিল্মে। প্রতিটি শর্ট ফিল্মেই 'প্রেম'-কে একটু আলাদা রকমভাবে তুলে ধরা হয়েছে। আর সেই সমস্ত ফিল্মগুলিকে একত্রিত করে এক সুঁতোয় বাঁধা হয়েছে প্রেম নিয়ে এক অনন্য ভাবনা।

ট্রিপলিং

ট্রিপলিং

তিন ভাই বোনের গল্প 'ট্রিপলিং'। বড়ভাই চন্দন বিদেশ দেখে আচমকাই ভাই চিত্বনের সঙ্গে দেখা করতে চলে আসে। দুজনে নানান সমস্যায় পড়ে মুম্বই থেকে রোডট্রিপে বেড়িয় পড়েন রাজস্থানের উদ্দেশ্যে। রাজস্থানের এক নামী রাজপরিবারে ঘরনী তাঁদের বোন চঞ্চল। এরকমই এক প্রেক্ষেপটে 'রোড ট্রিপ' ও তাকে কেন্দ্র করে ভাই বোনের সম্পর্ক নিয়ে আক দারুন জনজমাট ওয়েব সিরিজ 'ট্রিপলিং'।

বেকড

বেকড

দিল্লি বিশ্ববিদ্যালয়ের ৩ পড়ুয়ার গল্প 'বেকড'। যাঁরা নিজের অবসর সম.কে কাজে লাগাতে চায় খাবার ডেলিভারির কাজে। সেই কাজ করতে গিয়ে তাদের কী হাল হয় সেই নিয়েই গল্প বেকড। নিপুণ কাহিনি বিন্যাসে তৈরি করা হয়েছে এই ওয়েব সিরিজটিকে।

English summary
If you're bored watching saas-bahu sagas, repeated Hollywood series and other melodramatic stuff on television, then it's the time to ditch the idiot box and switch to the world of Indian web series. Tailor made for Indian youth with super-engaging and realistic content,
Please Wait while comments are loading...