Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) যে ১০টি রেকর্ড গড়ল বাহুবলী ২

অবশেষে সমস্ত রহস্যের উত্তর মিলেছে। কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছে তাও জানা গিয়েছেন। ফিল্মি দুনিয়ার সবচেয়ে দামি রহস্য বোধহয় এটিই ছিল।

Subscribe to Oneindia News

অবশেষে সমস্ত রহস্যের উত্তর মিলেছে। কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছে তাও জানা গিয়েছেন। ফিল্মি দুনিয়ার সবচেয়ে দামি রহস্য বোধহয় এটিই ছিল। আর তাই তো দর্শকের রহস্যের কিনারা করতে প্রথম দিনেই এই ছবি একাধিক রেকর্ড গড়ে বসল।[(ছবি) 'বাহুবলী ২ : দ্য কনক্লুশন' এর অজানা তথ্য যা আপনি জানেন না]

শুধু ছবি নয়, ছবির মুক্তির ঘনঘটাও বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছে। বাহুবলী ২ মুক্তির দিনেই যে যে রেকর্ড গড়েছে তা একঝলকে দেখে নেওয়া যাক।[কাটাপ্পা কেন মারল বাহুবলীকে? উত্তর জানিয়ে ভাইরাল ভিডিও ফাঁস স্যোশাল মিডিয়ায়]

১

বাহুবলী ২ এর উদ্বোধনে থিয়েটারে ভর্তির হার রেকর্ড তৈরি করেছে। প্রথম দিনে হলগুলিতে আসন দখলের হার ছিল ৯৫ শতাংশ। এদিক থেকে সমস্ত বড় বড় সিনেমাকে পিছনে ফেল দিয়েছে বাহুবলী ২।

২

স্ক্রিনের সংখ্যাতেও বাজিমাৎ বাহুবলীর। একসঙ্গে ৯০০০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে বাহুবলী ২। যা নিজের মধ্যেই রেকর্ড। কোনও ভারতীয় ছবি একসঙ্গে এত স্ক্রিনে মুক্তি পায়নি।

৩.

৩.

বাহুবলী ২-এর আগাম ব্যবসাও রেকর্ড গড়েছে। এর আগে দঙ্গল ছবি মুক্তির আগে ১৮ কোটি টাকার ব্যবসা করেছিল। কিন্তু বাহুবলী ২ একেবারে দ্বিগুন মানে ৩৬ কোটি টাকার ব্যবসা করেছে ছবি মুক্তির আগেই শুধুমাত্র টিকিট বিক্রি করে।

৪.

৪.

ছবি মুক্তির দিন সবচেয়ে বেশি টাকার ব্যবসা করেছে এই ছবি। কাবালি, দঙ্গল, সুলতানকে পিছনে ছেড়ে বাহুবলী ২ প্রথম দিনেই ১২১ কোটি টাকার ব্যবসা করেছে।

৫

প্রথম কোনও সিনেমা প্রথম দিনেই ১০০ কোটি টাকার ব্যবসা করেছে।

৬.

৬.

বাহুবলী ২ যেদিন মুক্তি পায় সেদিন না কোনও ছুটির দিন ছিল না কোনও উৎসব ছিল। তবুও ওয়ার্কিং ডে-তে এত বড় ওপেনিং অন্য কোনও ছবি পায়নি।

৭.

৭.

বাহুবলী ২ এর টিকিটের দামও ইতিহাস সৃষ্টি করেছে। বাহুবলী ২ ছবির এক একটি টিকিট ২৪০০ টাকায় বিক্রি হয়েছে ভাবতে পারছেন?

৮

প্রথম ভারতীয় কোনও ছবি আমেরিকায় একসঙ্গে ৮০০টি স্ক্রিনে মুক্তি পেল।

৯

একদিনে সবচেয়ে বেশি টাকা ব্যবসার রেকর্ডও বাহুবলী ২-এর। কোনও সুপারহিট বা মেগাহিট ছবিও কোনও একদিনে ১২১ কোটি টাকার ব্যবসা করতে পারেনি।

১০

১০

দ্রুততম ৫০০ কোটি টাকার ব্যবসা করার রেকর্ডও এই ছবিরই হাতে।

English summary
10 Records That Bahubali 2 Has Smashed
Please Wait while comments are loading...