Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) টেলি অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠীর বিয়ের কিছু মিষ্টি মুহূর্ত!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

সঙ্গীত, মেহেন্দি, হলদি শেষে লাভ লাইফ বিবেক দাহিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী। গত ৭ জুলাই ভোপালে বিয়ের অনুষ্ঠান হয়ে গেল। এই অনুষ্ঠান দেখে কে বলবে যে এটা এক টেলিভিশন অভিনেত্রীর বিয়ে। বলিউডের হাই প্রোফাইল বিয়ের চেয়ে কোনও অংশে কম নয় যে।

একেবারে সাবেকি লাল ব্রাইডাল লহেঙ্গায় অসারণ দেখাচ্ছিল 'ইয়ে হ্যায় মহব্বতেঁ' অভিনেত্রীকে। সঙ্গে তার সদা হাসিমাখা মুখটা যেন আলাদা জেল্লা ছড়াচ্ছিল। দুলহেরাজার পরনে ছিল অফহোয়াইট শেরওয়ানি। বিবেকতো নিজের বিয়ে নিয়ে এতটাই এক্সাইটেড ছিলেন যে রীতিমতো ঘোড়া থেকে নেমে ব্যান্ডবাজা-বারাতির সঙ্গে নাচতে নাচতে মণ্ডপে ঢুকেছেন।

(ছবি) টেলি অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠীর বিয়ের কিছু মিষ্টি মুহূর্ত!

'সাত ফেরা' রীতি পালনের আগে অবশ্য পোশাক বদলান দিব্যাঙ্কা। নীল চোলির সঙ্গে হলুদ লহেঙ্গা ও লাল ওড়নি এবং মাথায় ম্যাচিং ওড়ানাতে সেজেছিলেন দিব্যাঙ্কা। সঙ্গে মানানসই ভারি গয়না...চোখ সরানো যাচ্ছিল না দিব্যাঙ্কার উপর থেকে। বিয়ে শেষে মিডিয়ার মুখোমুখি হন দিব্যাঙ্কা ও বিবেক।

দিব্যাঙ্কা ও বিবেকের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। তবে টেলি ইন্ডাস্ট্রির অনেক পরিচিত মুখই এদিন বিয়ের দেখা যায়নি। মিডিয়ার একাংশের সূত্র বলছে, নব বর-বধূ বিয়ের অনুষ্ঠান ঘরোয়া রাখতে চেয়েছিলেন তাই, খুব ঘনিষ্ঠ ছাড়া কাউকে সেভাবে আমন্ত্রণই জানানো হয়নি।

আজ ১০, জুলাই চন্ডীগড়ে বিবেক ও দিব্যাঙ্কার রিসেপশন হবে।

English summary
Captured! Divyanka & Vivek’s Memorable Moments: Wedding Pics
Please Wait while comments are loading...