Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ছবি) অনুষ্কার জন্য অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির প্রচারে না ঐশ্বর্যর?

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

আপাতত বলিউডে সবচেয়ে চর্চায় রয়েছে অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিটি। তবে রণবীর কাপুর বা অনুষ্কা শর্মা নয়, ছবির লাইমলাইটের অধিকাংশটাই কিন্তু শুষে নিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে ছবির প্রচারে কিন্তু শুধুই দেখা যাচ্ছে রণবীরকে। আর তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। আসল কারণটা শুনলে অবশ্য অবাক হতেই হবে। [(ছবি) 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির ঘনিষ্ঠ দৃশ্যে কাঁচি সেন্সর বোর্ডের!]

সম্প্রতি জানা গিয়েছে, ছবিতে মুখ্য নারী চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা শর্মা। অনুষ্কার তুলনায় ছোট্ট পরিসরের চরিত্রে অভিনয় করছেন ঐশ্বর্য। তাই ছবির প্রচার সারতে চাইছেন না তিনি। [(ছবি) ঐশ্বর্য-রণবীরের ১৮ বছরের পুরনো ছবি ভাইরাল ইন্টারনেটে]

এই প্রসঙ্গে বলতে গিয়ে ছবির কলাকুশলীদের একটি ঘণিষ্ঠ সূত্র জানিয়েছে, আসলে প্রচারের পরিকল্পনাটা ছিল যে ছবির দুই অভিনেত্রীই একসঙ্গে ছবির প্রচার করবেন। কিন্তু অ্যাশের চরিত্র অনুষ্কার চরিত্রের চেয়ে কম বলে অ্যাশ প্রচারে আসছেন না। অ্যাশকে ছাড়া রনবীর-অনুষ্কা প্রচার করলে দর্শকের কাছে ভুল বার্তা যাবে। [(ভিডিও) অ্যায় দিল হ্যায় মুশকিল ট্রেলার : প্রেম, বিভ্রান্তি আর হৃদয় ভাঙার খেলায় ভরা বলিউডি কল্পচিত্র!]

অ্যায় দিল হ্য়ায় মুশকিল

অ্যায় দিল হ্য়ায় মুশকিল

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির একটি দৃশ্য রণবীর, অনুষ্কা এবং ঐশ্বর্যকে বোঝাতে বসেছেন ছবির পরিচালক করণ জোহর।

অ্যাশ, করন ও রনবীর

অ্যাশ, করন ও রনবীর

এই ছবিতে ঐশ্বর্যর সৌন্দর্য ধরা পড়েছে ক্যামেরায়। ফ্রেমে থাকা আরও দুই তারকা করন জোহর এবং রণবীর কাপুরের দিকে তো চোখই যাচ্ছে না।

ক্যামেরার পিছনে

ক্যামেরার পিছনে

ক্যামেরার পিছনে সারাক্ষণ মজা করতে করতেই কাজ করে যেতেন ছবির পরিচালক করন জোহর। কে না জানে করন আসলে খুব প্রাণখোলা মানুষ। আর ওর হিউমার বোধটাও অসাধারণ।

অ্যাশ-করন

অ্যাশ-করন

করণ জোহরের সঙ্গে বন্ধুত্ব দীর্ঘদিনের হলেও, এই প্রথমবার পরিচালকর করন জোহরের সঙ্গে কাজ করছেন ঐশ্বর্য রাই বচ্চন।

দুসরা আদমি

দুসরা আদমি

বলিউডে জোর গুজব যশ চোপড়ার ১৯৭৭ সালের ছবি দুসরা আদমি-র অনুকরনেই তৈরি হয়েছে করন জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল। দুসরা আদমি ছবিতে অভিনয় করেছিলেন ঋষি কাপুর, নীতু সিং, রাখী এবং শশী কাপুর।

অনুষ্কার চরিত্র

অনুষ্কার চরিত্র

এই ছবিতে অভিনেতা ফওয়াদ খানের সঙ্গে অনুষ্কার বিয়ে হবে। যদিও এটা গোপন রাখা উচিত ছিল আমাদের তবুও ওই মুখ ফসকে বেরিয়ে গেল...!

ছবির মুক্তি

ছবির মুক্তি

ঐশ্বর্য রাই বচ্চন, অনুষ্কা শর্মা এবং ফওয়াদ খান অভিনীত অ্যায় দিল হ্যায় মুশকিল মুক্তি পাবে ২৮ অক্টোবর। অজয় দেবগণের শিবায় ছবিটিও সেদিনই মুক্তি পাচ্ছে।

English summary
Aishwarya Rai Is Not Promoting Ae Dil Hai Mushkil Because Of Anushka Sharma
Please Wait while comments are loading...