Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাস দুয়েকের মধ্যে বাড়িতে বসেই পাবেন এই সুবিধা

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

এবার বাড়িতে বসেই পাবেন ডিজেল। মাস দুয়েকের মধ্য়ে হোম ডেলিভারির পথে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের মতো রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি।

এব্যাপারে পেট্রোলিয়াম এবং এক্সপ্লোসিভ সেফটি অর্গানাইজেশন নির্দেশিকা জারি করলেই কাজ শুরু হয়ে যাবে।

এবার বাড়িতে বসেই পাবেন ডিজেল। মাস দুয়েকের মধ্য়ে হোম ডেলিভারির পথে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের মতো রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি। এব্যাপারে পেট্রোলিয়াম এবং এক্সপ্লোসিভ সেফটি অর্গানাইজেশন নির্দেশিকা জারি করলেই কাজ শুরু হয়ে যাবে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের চেয়ারম্যান সঞ্জীব সিং জানিয়েছেন, পেট্রল এবং ডিজেল বাড়িতে পৌঁছে দেওয়ার মতো দেশে এখনও কোনও নিয়ম নেই। এব্য়াপারে পেট্রোলিয়াম এবং এক্সপ্লোসিভ সেফটি অর্গানাইজেশন কাজ করছে। বিষয়টি নিয়ে নির্দেশিকা জারি হয়ে গেলেই কাজ শুরু হয়ে যাবে বলে জানিয়েছেন তিনি। বহনযোগ্য জ্বালানি হিসেবে ডিজেল পেট্রোলের থেকে বেশি নিরাপদ হওয়ায় তাঁরা ডিজেলকেই বেছে নিয়েছেন বলে জানিয়েছেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের চেয়ারম্যান। চলতি বছরের প্রথমের দিকে, শ্রীনগরে সংসদদের সঙ্গে বৈঠকে হোম ডেলিভারির বিষয়টি তুলেছিলেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। পেট্রল পাম্পে দীর্ঘক্ষণ লাইনে ক্রেতাদের দাঁড়িয়ে থাকার বিষয়টিকে মাথায় রেখেই পেট্রোলিয়াম মন্ত্রকের এই পদক্ষেপ বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের চেয়ারম্যান সঞ্জীব সিং জানিয়েছেন, পেট্রল এবং ডিজেল বাড়িতে পৌঁছে দেওয়ার মতো দেশে এখনও কোনও নিয়ম নেই। এব্য়াপারে পেট্রোলিয়াম এবং এক্সপ্লোসিভ সেফটি অর্গানাইজেশন কাজ করছে। বিষয়টি নিয়ে নির্দেশিকা জারি হয়ে গেলেই কাজ শুরু হয়ে যাবে বলে জানিয়েছেন তিনি। বহনযোগ্য জ্বালানি হিসেবে ডিজেল পেট্রোলের থেকে বেশি নিরাপদ হওয়ায় তাঁরা ডিজেলকেই বেছে নিয়েছেন বলে জানিয়েছেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের চেয়ারম্যান।

মাস দুয়েকের মধ্য়ে বাড়িতে বসেই পাবেন এই সুবিধা

চলতি বছরের প্রথমের দিকে, শ্রীনগরে সংসদদের সঙ্গে বৈঠকে হোম ডেলিভারির বিষয়টি তুলেছিলেন পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। পেট্রল পাম্পে দীর্ঘক্ষণ লাইনে ক্রেতাদের দাঁড়িয়ে থাকার বিষয়টিকে মাথায় রেখেই পেট্রোলিয়াম মন্ত্রকের এই পদক্ষেপ বলে জানা গিয়েছে।

English summary
You can get diesel at your doorsteps in two months by nationalised oil companies
Please Wait while comments are loading...