Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জিওকে টেক্কা দিতে আসরে ভোডাফোন এবং এয়ারটেল

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

২০১৬-র সেপ্টেম্বরে বাজারে জিও- ফোরজি ডেটা আর ফ্রি কলের অফারের প্রেক্ষিতে সব কটি প্রতিযোগী সংস্থাকে নড়েচড়ে বসতে হয়েছে। গ্রাহক ধরে রাখতে কোনও সময় এয়ারটেল আবার কোনও সময় ভোডাফোন তাদের কলচার্জ কিংবা ডেটার মূল্য কমিয়েছে। এবার ভোডাফোন তাদের নতুন প্রিপেড গ্রাহকদের জন্য আনল নতুন অফার।

৭০ দিনের জন্য ৭০ জিবি ফোরজি ডেটা এবং আনলিমিটেড ফ্রি কল। নাম দেওয়া হয়েছে ফার্স্ট রিচার্জ কুপন(এফআরসি) ২৪৪। যাঁরা নতুন ফোরজি সিম কার্ড পেয়েছেন তাঁরাও এই সুবিধার আওতায় আসবেন। তবে ভয়েস কলের ক্ষেত্রে শুধুমাত্র ভোডাফোন নেটওয়ার্কে এই সুবিধা পাওয়া যাবে।

জিওকে টেক্কা দিতে আসরে ভোডাফোন এবং এয়ারটেল

তবে যাঁরা এই সুবিধা নেবেন, তাঁদের কাছে প্রশ্ন থাকবেই পরে সম্ভাব্য অফার কী হবে। তারও উপায় বাতলে দিয়েছে ভোডাফোন। সুবিধা নেমে আসবে ৭০ দিন থেকে ৩৫ দিনে। দেশের সব অংশের জন্য নয়, নির্দিষ্ট কিছু অংশের জন্য এই সুবিধা দেওয়া হচ্ছে।

ভোডাফোনের মতোই অফার দিচ্ছে এয়ারটেল। ২৪৪ টাকায় ৭০ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে ডেটা এবং আনলিমিটেড এসটিডি এবং লোকাল কল। তবে তার মধ্যে শর্ত আছে। এয়ারটেল থেকে এয়ারটেল ৩০০ মিনিট ফ্রি এবং এক সপ্তাহে ফ্রি ১২০০ মিনিট।

ভোডাফোনের পুরনো গ্রাহকদের জন্য ৩৪৬ টাকায় রয়েছে ৫৬ দিনের প্রতিদিন ৫৬ জিবি করে ডেটা এবং যে কোনও নেটওয়ার্কে ফ্রি ভয়েস কল। তবে এর মধ্যেও শর্ত আছে। ৩০০ মিনিটের কল ফ্রি। দিনে ৫ ঘণ্টা হিসেবে সপ্তাহে ১২০০ মিনিট ভয়েস কল করা যাবে।

জিওকে টেক্কা দিতে আসরে ভোডাফোন এবং এয়ারটেল

তবে সবার ওপরে রয়েছে জিও-র ৩৪৯ টাকায় অফার। ৫৬ দিনের জন্য প্রতিদিন ১ জিবি করে ডেটা সঙ্গে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল। আর কোনও দিন যদি ১ জিবি ডেটা ব্য়বহার করা হয়ে যায়, তবুও নেট চালু থাকলেও তার স্পিড নেমে যাবে ১২৮ কেবিপিএস-এ।

English summary
To counter jio, vodafone and airtel tries to woo customers
Please Wait while comments are loading...